ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পুলিশের উপর হামলা চালানোর ঘটনায় জড়িত জেএমবির দুই সদস্য গ্রেফতার


প্রকাশ: ১৯ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


পুলিশের উপর হামলা চালানোর ঘটনায় জড়িত জেএমবির দুই সদস্য গ্রেফতার

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর কয়েকটি স্থানে পুলিশ সদস্যদের লক্ষ্য করে হামলা চালানোর ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২০ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এই তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ শাখার উপ-কমিশনার (ডিসি)। গ্রেফতার দুইজনের মধ্যে একজন গুলিস্তান, মালিবাগ, সায়েন্স ল্যাব, পল্টন ও খামারবাড়িতে পুলিশের ওপর আইইডি হামলার মাস্টারমাইন্ড বলেও জানান তিনি।

তবে গ্রেফতার দুইজনের নাম বা বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে সোমবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত বছর বিভিন্ন সময়ে রাজধানীর বেশ কয়েকটি স্থানে পুলিশ সদস্যদের লক্ষ্য করে শক্তিশালী বোমা নিক্ষেপ করা হয়। এর মধ্যে এপ্রিলে গুলিস্তানের ডন প্লাজার সামনে পুলিশ সদস্যদের লক্ষ্য করে আইইডি বা হাতে বানানো শক্তিশালী ছোঁড়া হয়।

এতে ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম (৩৭), লিটন (৪২) ও কমিউনিটি পুলিশ মো. আশিক (২৮) আহত হন। এরপর ২৬ মে রাজধানীর মালিবাগে ট্রাফিক পুলিশকে লক্ষ্য করে ককটেল ছোঁড়া হয়, সেপ্টেম্বর মাসের প্রথম দিন সায়েন্স ল্যাব এলাকায় হামলা চালানো হয় পুলিশ সদস্যদের লক্ষ্য করে।


   আরও সংবাদ