ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

না’গঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার


প্রকাশ: ২১ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


না’গঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

   

নারায়ণগঞ্জ থেকে শাওন : নারায়ণগঞ্জে এক কিশোরী (১৭) এর সাথে প্রেমের অভিনয় করে বিয়ের প্রলোভনে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে সালাউদ্দিন (৩০) নামে একজনের বিরুদ্ধে।

ধর্ষণের অভিযোগে মঙ্গলবার (২১ জানুয়ারী) দিবাগত রাতে ভুক্তভোগী কিশোরী ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে রাতেই পুলিশ অভিযুক্ত সালাউদ্দিনকে গ্রেফতার করে। 

বুধবার (২২ জানুয়ারী) দুপুরে সালাউদ্দিনকে আদালতে পাঠায় পুলিশ। গ্রেফতারকৃত সালাউদ্দিন, চাঁদপুর পৌরসভা এলাকার উত্তর জিটি রোডের সিদ্দিক আলীর ছেলে। 

সে ফতুল্লার আমতলা প্রেম রোড এলাকার বাবুল মিয়ার বাড়িতে ভাড়া থেকে ফতুল্লায় ঝুটের ব্যবসা করতো বলে জানা গেছে। 

ভুক্তভুগী কিশোরী জানান, তিনি ফতুল্লার এনায়েতনগ এলাকার একটি হোসিয়ারীতে চাকুরী করতো। সেই প্রতিষ্ঠানে চাকুরীরত অবস্থায় সালাউদ্দিনের সাথে পরিচয় হয়। এরপর বিগত ৩ বছর যাবৎ প্রেমের চলে তার সাথে। এরই মধ্যে বিয়ের কথাও হয় প্রেমিকের সাথে তার।

তিনি আরো জানায়, গত ১১ জানুয়ারী সকালে ফতুল্লার পঞ্চবটি বাসস্ট্যান্ডে তাকে তার প্রেমিক আসতে বলে। এরপর সেখান থেকে কৌশলে তাকে অপহরণ করে ঢাকার সদরঘাট এলাকায় নিয়ে যায়। কিশোরী লঞ্চে উঠতে গড়িমসি করে। এরপর তাকে তার প্রেমিক আশ্বাস দেয় গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে তাকে বিয়ে করবে। 

এরপর চাঁদপুরগামী একটি লঞ্চের মধ্যে তাকে নিয়ে গিয়ে জোর করে একাধিকবার ধর্ষণ করে তার প্রেমিক। পরবর্তীতে চাঁদপুর থেকে ফিরে আসার পথেও সালাউদ্দিন তাকে পুনরায় ধর্ষণ করে। বিকেলে তাকে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকায় রেখে সালাউদ্দিন তার বাড়িতে চলে যায়।

ঘটনার পর একাধিকবার সালাউদ্দিনকে ফোন করা হলেও সে তার মোবাইল ফোনটি রিসিভ করেনি। 

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, নির্যাতিত কিশোরী মঙ্গলবার রাতে একটি লিখিত অভিযোগ দিলে অভিযুক্তকে রাতেই প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সালাউদ্দিন কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করে।

তার বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।


   আরও সংবাদ