ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে কঠোর নিরাপত্তা


প্রকাশ: ২২ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে কঠোর নিরাপত্তা

   

সিলেট গোয়াইনঘাট থেকে রফিক সরকার : সিলেটের গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে প্রশাসন। আইন সৃঙ্খলার একাধিক দল অনুষ্ঠানস্থল ও আশপাশের এলাকায় টহল দিচ্ছে। 

শনিবার (২৫ জানুয়ারি) গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উপলক্ষ্যে সরকারের হেভিউয়েট তিনজন মন্ত্রীসহ অগণিত শিক্ষাবিদদের নিয়ে বসছে মিলন মেলা।

তাদের আগমন উপলক্ষ্যে কলেজ এলাকায় যাতে নিরাপত্তায় কোন বিঘ্ন না ঘটে সে লক্ষ্যে প্রশাসনে সকল বিভাগের তরফ থেকে কোন প্রকার ঘাড়তি রাখা হয়নি। অনুষ্ঠান সফলে করার জন্য ইতি মধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজললু হক জানান, কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের এ অনুষ্ঠান সফল এবং প্রাণবন্ত করতে ইতিপূর্বে সকল আনুষ্ঠানিকতার কার্যক্রম শেষ হয়েছে।

এদিকে গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রশাসন এবং পুলিশ বিভাগের সমন্বয়ে গোয়াইনঘাট সরকারি কলেজ মাঠের অনুষ্ঠানস্থল ও মঞ্চ পরিদর্শন করেছেন প্রশাসন এবং পুলিশ বিভাগের কর্মকর্তাগণ। 

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিবের নেতৃত্বে বেলা ২টায় অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন, প্রশাসন কর্মকর্তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি নজরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, প্রাক্তন ছাত্র মো. মনির উদ্দিন প্রমুখ।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান, গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী অনুষ্ঠানে সরকারের একাধিক মন্ত্রী, এমপিসহ ভিআইপিদের আগমন ঘটছে। তাই তাদের নিরাপত্তার স্বার্থে কোন ধরনের ত্রুটি থাকবে না। অনুষ্ঠানস্থল আশপাশের সবকটি সড়ক ও স্থাপনায় পুলিশি নজরদারির আওতায় থাকবে বলে তিনি জানান।


   আরও সংবাদ