ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত এক


প্রকাশ: ২২ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


রাজধানীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত এক

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর ওয়ারীর টিকাটুলিতে কার্ভাট ভ্যানের ধাক্কায় রিকশা আরোহী সাহারা তালুকদার (২৩) নামের এক মেয়ে নিহত হয়েছে। এই ঘটনায় তার মা নাজিরা পারভিন (৫০) আহত হয়েছেন। 

নিহত সাহারা মালিবাগ ড্রাগন কোম্পানির নার্সেস এসিস্টেন হেড ছিলেন।

বৃহস্পতিবার বিকাল তিনটায় টিকাটুলির টএনবি সার্কুলার রোডে এই ঘটনা ঘটে। 

সত্যতা নিশ্চিত করেন ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মন্জুরুল হাবিব বলেন, এ ঘটনায় ঘাতক কাভার্ট ভ্যান সহ চালক কে আটক করা হয়েছে। 

তিনি বলেন, আজ বিকালে মেয়েটি তার মা'কে নিয়ে বড় বোনের বাসায় রিক্সা যোগে যাওয়ার সময় কার্ভাট ভ্যান ধাক্কা দেয়। এতে দু'জনই ছিটকে পড়েন। সাহারা ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত মা'কে স্থানিয় হাসপাতালে চিকিৎসা নেয়া
হয়েছে। 

সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। আহত মা চিকিৎসাধীন রয়েছেন। 

মৃতের দুলাভাই লাবিব হাসান বলেন, সাহারা ও তার মা, সাহারার বড় বোন সুমাইয়া তালুকদারের বাসা লালবাগের আজিমপুর সংলগ্ন  নবাবগঞ্জ বাজারে যাচ্ছিলেন। আহত মা, শাজাহান পুর পেন্টাগন হাসপাতালে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তিন বোনের মধ্যে সে ছিল ২। 

পিরোজপুর নেসারাবাদ উপজেলার আওরিয়া গ্রামের মৃত শাহাদৎ হোসেন তালুকদারের মেয়ে। বর্তমানে মুগদার মানিকনগর কুমিল্লা পট্টিতে পরিবারের সংঙ্গে থাকতেন।


   আরও সংবাদ