ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ভোলায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন


প্রকাশ: ২৪ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


ভোলায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

   

ভোলা থেকে নাজিবুল্লাহ : ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা গুপ্ত মুন্সি গ্রামের ৪০ নং মুরাদছবুল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পোস্ট অফিসের ডেলিভারি ম্যান শের আলীর বিরুদ্ধে। 

ধর্ষক শের আলী বিভিন্ন কৌশলে লোভ দেখিয়ে ৩য় শ্রেণীর ছাত্রীকে তার পোস্ট অফিসের কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে বলে জানা গেছে। 

পরিবারের লোকজন তাকে ভোলা সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে ভর্তি করে। ধর্ষণের ঘটনায় মামলা হলেও ধরাছোঁয়ার বাইরে শের আলী। ধর্ষককে দ্রুত গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করণ ও ফাঁসির দাবীতে ইলিশা বাজারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী শিক্ষক ও এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

মানববন্ধন শেষে ভোলা লক্ষ্মীপুর রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেন। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা পোস্ট অফিসের পূর্ব ইলিশা ব্রাঞ্চটি ভাংচুর করে। পরে তারা ধর্ষক শের আলী'র গ্রেফতারের দাবিতে ২৪ ঘন্টার আলটিমেটাম দেওয়া হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, মুরাদছবুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই, ইলিশা ইসলামিয়া মডেল কলেজ এর প্রভাষক কামাল হোসেন, জুয়েল মাষ্টার, জন্টু চন্দ্র দে, ইউপি সদস্য শাহে আলম, যুবলীগ সভাপতি আলাউদ্দিন, সমাজ সেবক আমজাদ হোসেন বাবুল, মোছলেউদ্দিন ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ।


   আরও সংবাদ