ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

গাড়ি, বাড়ি পাওয়ায় দেবার প্রলোভন দেখিয়ে প্রতারণা, মাষ্টারমাইন্ড রুবেল গ্রেফতার


প্রকাশ: ২৫ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গাড়ি, বাড়ি পাওয়ায় দেবার প্রলোভন দেখিয়ে প্রতারণা, মাষ্টারমাইন্ড রুবেল গ্রেফতার

   

স্টাফ রিপোর্টার : ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন আজিমনগর ইউনিয়ানের মধ্য ব্রাহ্মনপাড়া গ্রামে শনিবার সকালে বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মাষ্টারমাইন্ড রুবেল মুন্সি (২৬) কে গ্রেফতার করেছে সিআইডি, ঢাকা মেট্রো-পূর্ব ইউনিটের একটি চৌকস টিম।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো-পূর্ব) কানিজ ফাতেমা এর নির্দেশে ও সার্বিক তত্ত্ববধানে তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক আকসাদুদ জামানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এসময় তার কাছ থেকে ৮ টি মোবাইল এবং ১২ টি বিভিন্ন কোম্পানীর সীম কার্ড উদ্ধার করা হয়।

উক্ত আসামি ও তার সহযোগিরা মিলে বনশ্রী এলাকার বাসিন্দা দ্বীন মোহাম্মদ এর কাছ থেকে ১২২ টি বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে সর্বমোট ৫৫  লাখ টাকা আত্মসাৎ করে।

তদন্তকারী কর্মকর্তা বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, গ্রেফতারকৃত আসামি ছদ্দ নাম ব্যবহার করে ও তার অন্যান্য সহযোগিরা মিলে বিভিন্ন মোবাইল ফোন ব্যবহারকারীদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে গ্রামীণ, রবি, বাংলালিংক, এয়ারটেল, টেলিটক কোম্পানী থেকে লটারীতে গাড়ি, বাড়ি, অর্থ পুরস্কার হিসাবে পেয়েছেন বলে প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা একাধিক বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে হাতিয়ে নিতো।


   আরও সংবাদ