ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

তরুণ নির্মাতা কাজি বাহাদুর হীমুর ‘বুলেট অফ লাভ’


প্রকাশ: ২৭ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


তরুণ নির্মাতা কাজি বাহাদুর হীমুর ‘বুলেট অফ লাভ’

   

স্টাফ রিপোর্টার : ১৪ ফেব্রুয়ারীকে সামনে রেখে আসছে এক ভিন্ন ধরণের ভালোবাসার গল্প। তরুণ নির্মাতা কাজী বাহাদুর হীমু পরিচালিত স্বল্প দৈর্ঘ্য চলচিত্র ‘বুলেট অফ লাভ’-এর শুটিং।

সত্যিকারার্থে ভালোবাসা এমন এক অনুভুতি বা সম্পর্ক যা কোনো কিছুর সামনে কখনো মাথা নত হয় না। এমনকি বুলেটের সামনেও নয়। সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে সবশেষে জয় হয় ভালোবাসারই। আর এমনি এক গল্প নিয়ে কাজ করেছেন নির্মাতা কাজী বাহাদুর হীমু।

স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রটি প্রযোজনা করেছে এক্স,ওয়াই,জেড এন্টারটেইনমেন্ট, চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান। শুটিং হয়েছে ঢাকার উত্তরার আনন্দবাড়ি ও ৩’শ ফিটের মনোরম লোকেশনে। এদিকে চলচ্চিত্রটির প্রধান চরিত্রে ছিলেন- এ.কে. খান, সায়মা রুশা, মেহেদি হাসান মাহি, সৈকত জামান, লাভলি আকতার সহ আরো অনেকে।

স্বল্পদৈর্ঘ্য চলচিত্রটিতে একটি রোমান্টিক গান রয়েছে। গানটির কথা লিখেছেন এবং সুর দিয়েছেন মাহফুজ ইমরান (বাংলাদেশ), কণ্ঠ দিয়েছেন জাহিদ খান ও আর্জুমা (ভারত) এবং গানটির মিউজিক কম্পোজিশন করেছেন নাজমুল হক (ভারত)।  

সম্প্রতি শুটিং শেষ হওয়া এই চলচ্চিত্রের নির্মাতা বলেন- “ভালোবাসা কখনো শেষ হয় না। আর তাই সকল ভালোবাসার মানুষগলোকে আমি অন্যরকম কিছু দিতে চেয়েছি। 

আমি মনে করি, ভালোবাসার জুটিগুলোর মাঝে এই গল্পটি ভালো লাগবে। আশা করি ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষগুলোকে আমার স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটি উপহার দিতে পারবো।”


   আরও সংবাদ