ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

বিসিএলের অষ্টম আসর শুরু


প্রকাশ: ৩০ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বিসিএলের অষ্টম আসর শুরু

   

স্টাফ রিপোর্টার : বেশ তাড়াহুড়োর মাঝেই শুক্রবার শুরু হয়ে গেল ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক প্রথম শ্রেণির টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের অষ্টম আসর। ঢাকা ও চট্টগ্রামে ভিন্ন দুই ম্যাচে মাঠে নেমেছে অংশগ্রহণকারী চার দল। এর আগে বৃহস্পতিবার হয়েছে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দক্ষিণাঞ্চল ও উত্তরাঞ্চল। ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন উত্তরাঞ্চলের অধিনায়ক নাইম ইসলাম। ব্যাট করতে নেমেছে আব্দুর রাজ্জাকের দক্ষিণাঞ্চল।

তবে শুরুটা ভালো হয়নি তারকাখচিত দক্ষিণাঞ্চলের। ইনিংসের প্রথম বলেই সাজঘরে ফিরে গেছেন ওপেনার শাহরিয়ার নাফিস। তাসকিন আহমেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভারে তাদের সংগ্রহ ১ উইকেটে ১৭ রান তিন নম্বরে নামা ফজলে রাব্বি ২৭ বলে করেছেন পুরো ১৭ রান। ওপেনার এনামুল হক বিজয় ২০ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামার কথা রয়েছে মধ্যাঞ্চল ও পূর্বাঞ্চলের। কিন্তু ঘন কুয়াশার কারণে এখনও মাঠে গড়ায়নি এ ম্যাচটি। টসই করা সম্ভব হয়নি।

দক্ষিণাঞ্চল একাদশ: শাহরিয়ার নাফিস, এনামুল হক বিজয়, ফজলে রাব্বি, শামসুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, আলআমিন জুনিয়র, নুরুল হাসান সোহান, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম, আলআমিন হোসেন ও কামরুল ইসলাম রাব্বি।

উত্তরাঞ্চল একাদশ: লিটন দাস, মিজানুর রহমান, রনি তালুকদার, জুনায়েদ সিদ্দিকী, নাইম ইসলাম, আরিফুল হক, সানজামুল ইসলাম, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, সুমন খান ও তানবীর হায়দার।


   আরও সংবাদ