ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

পূর্ব জাফলং মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে সম্পাদককে ফুললে শুভেচ্ছা


প্রকাশ: ৩০ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


পূর্ব জাফলং মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে সম্পাদককে ফুললে শুভেচ্ছা

   

সিলেট গোয়াইনঘাট থেকে রফিক সরকার :  সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের এর নবগঠিত কমিটির পক্ষ থেকে সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  সামছুল আলমকে ফুললে শুভেচ্ছা জানানো হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় নবগঠিত কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ও হাবিল আহমদ সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায়, সামসুল আলমকে ফুললে শুভেচ্ছা জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন, এশিয়ান টিভির প্রতিনিধি এস এম রাজু,গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য রফিক সরকার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সিনিয়র সহ সভাপতি শেখ ফরিদ, সহ সভাপতি জিয়াউর রহমান, ইউনিয়ন সেচ্ছা সেবকলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাসান আলী প্রমূখ।

নবনির্বাচিত ৩নং পূর্ব জাফলং ইউনিয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও সম্পাদক সহ সকল সদস্যদের উদ্দেশ্যে  সামসুল আলম বলেন, নবনির্বাচিত ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কার্যক্রমকে আরো গতিশীল করারর জন্য পরামর্শ দেন তিনি।


   আরও সংবাদ