ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নরসিংদীতে যাত্রাপথ সংগঠনের ৫ম বর্ষপূর্তি ও মিলনমেলা


প্রকাশ: ৩০ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


নরসিংদীতে যাত্রাপথ সংগঠনের ৫ম বর্ষপূর্তি ও মিলনমেলা

   

নরসিংদী থেকে বোরহান মেহেদী : নরসিংদীতে যাত্রাপথ সামাজিক সংগঠন এর ৫ম বর্ষপূর্তি উদযাপন ও মিলনমেলা বুধবার সকালে ঘোড়াদিয়ার সাকুর ঘাট স্বপ্নডিঙ্গা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 
 
জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজ এর অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা,আবেদ টেক্সটাইল এর পরিচালক মাহবুবুর রহমান মনির প্রমুখ।

যাত্রাপথ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি তৌফিকুল ইসলাম সোহাগ বক্তব্যে বলেন, যাত্রাপথ ও সকল সেচ্ছাসেবীদের দীর্ঘ আয়ু কামনা করছি।  যেভাবে আপনারা বিগত দিনে আমাদের পাশে ছিলেন বাকি দিনগুলোতেও আমাদের পথচলায় পাশে থাকবেন।
      
এসময় অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত ২৫ জন স্কুলের বাচ্চাদের স্কুল ব্যাগ ও এতিমবাচ্চাদের ৫ টি কুরআন শরীফ বিতরণ এবং ৫ম বর্ষপূর্তি উদযাপন মিলনমেলায় অংশগ্রহণকৃত নরসিংদী জেলার ২০টি সামাজিক সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান।
  
তাছাড়া যাত্রাপথ ঢাকা, দিনাজপুর শাখা, রাজশাহী, রংপুর জোনের কো-অর্ডিনেটর ইমাম হোসেন কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন যাত্রাপথ সংগঠনের সেচ্ছাসেবী মাহমুদুল হাসান ও সাদিয়া ইতি। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন যাত্রাপথ সংগঠনের সাধারণ সম্পাদক ইফাত হক।


   আরও সংবাদ