ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পাঁচদোনা স্যার কেজি গুপ্ত বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।


প্রকাশ: ৩১ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


পাঁচদোনা স্যার কেজি গুপ্ত বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

   


নরসিংদীর প্রতিনিধিঃ পাঁচদোনা স্যার কে জি গুপ্ত উচ্চবিদ্যালয়ের বার্ষিক ২০২০ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা আজ (১ ফেব্রুয়ারী) শনিবার আনন্দ মুখর ভাবে অনুষ্ঠিত হয়েছে। 

 নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা তসলিমা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশের সংসদ সদস্য আলহাজ্ব ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি। উদ্বোধক হিসেবে আরো উপস্হিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কফিলউদ্দিন ভুইয়া বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান মোঃ মাহাবুবুল হাসান মাহবুব, মেহেরপাড়া ইউনিয়ান। মোঃ মিজানুর রহমান মিজান, পাঁচদোনা ইউনিয়ান। আরো উপস্হিত ছিলেন প্রধান শিক্ষক বাকি বিল্লাহ।

অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ। এসময় তিনি তাঁর বক্তব্যে উপস্হিত কমলমতি শিক্ষার্থীদের উদ্যেশে বলেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে হারজিতের পালাবদল থাকে, এটি অমোঘ নিয়ম। আজকে প্রতিযোগিতায় যারা জয়ী এবং যারা জিততে পারো নাই সবাই কিন্তু সমান ই। উভয়ের মধ্যে পার্থক্য সামান্য। বিদ্যালয়ে ভালোভাবে পড়াশুনা করে প্রতিটি ক্লাসে ভালো নাম্বার পেয়ে উতীর্ণ হতে চেষ্টা করবে। তেমনি আগামীতে খেলাধূরায়ও জয়ী হবে এই প্রত্যাশা রাখবে। 

আগামী দিন তোমরাই দেশের যোগ্য নাগরিক হবে এবং দেশের হাল ধরবে। বর্তমানে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়নের রোল মডেল হিসেবে দেশকে সোনার বাংলা গড়ছেন, তাকে অবশ্যই তোমাদেরকে এগিয়ে নিতে হবে, তা কিন্তু কঠিন প্রত্যয় নিয়ে তোমার মানুষের মতো মানুষ হিসেবে গড়ে উঠতে হবেই। 

আমি তোমাদের সুখী ও সমৃদ্ধ জীবন গড়তে সব ধরনের সহযোগিতা করার কথা দিচ্ছি। তোমরা শিক্ষা ও জ্ঞানে এগিয়ে গেলে বাংলাদেশও এগিয়ে যাবে।


   আরও সংবাদ