ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

চরফ্যাশনে স্পিকার শিরীন শারমিন চৌধুরী


প্রকাশ: ৩১ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


চরফ্যাশনে স্পিকার শিরীন শারমিন চৌধুরী

   

ভোলা প্রতিনিধিঃ ভোলার জেলার চরফ্যাশনের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরফ্যাশন সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে "এসো মিলি প্রাণের মেলায়" এই শ্লোগান নিয়ে কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠিত।

উৎসবের উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চরফ্যাশনের যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকারের অংশ মাত্র। তিনি আরো বলেন, উন্নয়নের সাথে সাথে যেন পরিবেশ সুন্দর থাকে।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চীপ হুইপ নুর-ই- আলম চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল। তিনি জানান, চরফ্যাশন উপজেলার প্রাচীন এই বিদ্যাপীঠের পঞ্চাশ বছর পূর্তি উৎসবটি এখন পর্যন্ত কলেজের সবচেয়ে বড় অনুষ্ঠান। কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সাথে বর্তমান শিক্ষার্থীরা মিলিত হয়েছে এ উৎসবে। সুবর্ণ জয়ন্তীর বর্ণিল উৎসবে কলেজের ৫০টি ব্যাচের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

রঙিন বাতি দিয়ে রাঙানো হচ্ছে পুরো ক্যাম্পাস। শুধু রঙিন বাতিই নয়; উৎসবকে কেন্দ্র করে কলেজের সব কিছুতেই লেগেছে নতুনত্বের ছোয়া। কলেজের ফটক থেকে শুরু করে সকল স্থাপনাকে রঙিন করা হচ্ছে। স্মৃতিচারণ আলোচনা সাংস্কৃতিক অনুষ্ঠানে দিনভর অনুষ্ঠিতব্য উৎসবটি কয়েকটি পর্বে পরিচালিত হয়েছে। 

সংগীত পরিবেশন করেন চ্যানেল আই সেরা কন্ঠের ঝিলিক ও স্থানীয় শিল্পীরা। এছাড়া এ সময়ের সবচেয়ে জনপ্রিয় সুপারস্টার নায়ক সাকিব খান, রিয়াজ, সাইমন সাদিক,  নায়িকা মৌসুমি,পপি সহ জনপ্রিয় কয়েকজন তারকা উৎসবে অংশগ্রহণ করেন।


   আরও সংবাদ