ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

‘বস্তুনিষ্ঠ ও অপোসহীন সংবাদ পরিবেশনে যুগান্তর


প্রকাশ: ৩১ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


‘বস্তুনিষ্ঠ ও অপোসহীন সংবাদ পরিবেশনে যুগান্তর

   

রাঙ্গাবালী পটুয়াখালী থেকে এমএ ইউসুফ : বস্তুনিষ্ঠ ও আপোসহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে যুগান্তর পাঠকের অন্তর দখল করে নিয়েছে। পত্রিকাটি শুরু থেকেই সাদাকে সাদা আর কালোকে কালো নির্ভয়ে প্রকাশ করে চলছে। তাই অল্পদিনেই পত্রিকাটি জনপ্রিয় হয়ে উঠেছে। এটির প্রতিষ্ঠালঘ থেকেই প্রচারে এগিয়ে রয়েছে। দিনদিন আরও সমৃদ্ধি হচ্ছে।

‘একুশ মানেই এগিয়ে চলা এই স্লোগানে দৈনিক যুগান্তর ২১ বছরে পদার্পণ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ মিলনায়তনে স্বজন সমাবেশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। 

বক্তারা আরও বলেন, সাগরপাড়ের যোগাযোগ বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা রাঙ্গাবালীর ইতিহাস, ঐতিহ্য ও সমস্যা-সম্ভাবনাসহ নানা বিষয়ের সংবাদগুলো যুগান্তরের মাধ্যমে উঠে আসছে। এতে একদিকে সংকট সমাধান হচ্ছে, অপরদিকে সম্ভাবনার খবরে দেশ-বিদেশে এ অঞ্চলের পরিচিতি বাড়ছে। ভবিষ্যতে আরও গুরুত্ব দিয়ে পিছিয়ে পড়া এ উপজেলার সংবাদগুলো প্রকাশ করার আহ্বান জানান তারা।

অনুষ্ঠানে যুগান্তরের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বিন ওয়ালিদ তালুকদার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রিপন খন্দকার, ইউআরসি কর্মকর্তা কবিরুল ইসলাম, রাঙ্গাবালী খাদ্যগুদামের ওসি আবু বকর, ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আবদুল মান্নান, যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা আমির হোসেন মল্লিক, রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান তসছিলম, উপসহকারি কৃষি কর্মকর্তা জুয়েল মিয়া ও বেসরকারি সংস্থা ভার্কের সমন্বয়ক মোহসীন তালুকদার প্রমুখ।

এসময় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এতে বিভিন্ন পত্রপত্রিকার সাংবাদিক, শিক্ষক, রাজনীতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশ নেন।


   আরও সংবাদ