ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে এসএসসি ও সমমানের পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত, পরীক্ষার্থী ৫৪৩৩ জন


প্রকাশ: ২ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে এসএসসি ও সমমানের পরীক্ষা  সুষ্ঠুভাবে অনুষ্ঠিত, পরীক্ষার্থী ৫৪৩৩ জন

   


যশোর প্রতিনিধিঃ মণিরামপুর উপজেলায় ১১টি কেন্দ্রে  চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

 মণিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষার্থীদের জন্য ৭ টি, দাখিল পরীক্ষার্থীদের জন্য ২টি এবং এসএসসি(ভোকেশনাল) ২টি কেন্দ্রে অনুষ্ঠিত সোমবার (৩ ফেব্রুয়ারি) প্রথম পরীক্ষার দিনে সকল কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
 
 প্রথম দিনে এসএসসি ৪ হাজার ৩৭ জন, এসএসসি ভোকেশেনাল ২’শ ৯৭ জন এবং দাখিল পরীক্ষায় ১হাজার ১০৯ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে এবং কোন কেন্দ্রে কোন শিক্ষার্থী কিংবা কক্ষ পরিদর্শক বহিস্কারের ঘটনা ঘটেনি। 
 
দাখিল পরীক্ষায় সর্বোচ্চ ৬৫জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস নিশ্চিত করেছেন। তবে এসএসসি পরীক্ষায় কতজন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো সেটা জানা সম্ভব হয়নি।  মণিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবার ১৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬’শ৭২ জন পরীক্ষার্থী অংশ নেবার কথা থাকলেও প্রথম দিন গতকাল সোমবার বাংলা ১ম পত্রের পরীক্ষায় অংশ নেয় ৬’শ ৬৮জন পরীক্ষার্থী। 

সরেজমিনে পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গেলে কেন্দ্র সচিব প্রধান শিক্ষক হায়দার আলী জানান, তাঁর কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানের জন্য সকল ধরনের প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ  করা হয়েছে। পরীক্ষা কেন্দ্র  ঘুরে কেন্দ্রের সার্বিক পরিবেশ দেখে পরিদর্শন টিমের সদস্যগন সন্তোষ প্রকাশ করেন।


   আরও সংবাদ