ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ওবায়দুল কাদের


প্রকাশ: ৩ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


 সুস্থ হয়ে বাসায় ফিরলেন ওবায়দুল কাদের

   


স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ হয়ে বাসায় ফিরলেন আজ।


চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গত ৩১ জানুয়ারী  শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে  অসুস্থ্যবোধ করলে তিনি ৪১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের করোনারি  কেয়ার ইউনিট (সিসিইউ)-৩-এ ভর্তি করা হাসপাতালে ভর্তি হোন।

 তিনি কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান-এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। তাঁর উন্নত চিকিৎসা নিশ্চিত করতে একটি  মেডিক্যাল  বোর্ড গঠন করা হয়। সিসিইউ  থেকে মন্ত্রী ওবায়দুল কাদের, এমপিকে গত ১ ফের্রুয়ারি শনিবার দুপুরে কেবিনে স্থানাতরিত করা হয়। 
আজ মঙ্গলবার সকালে হাসপাতাল  থেকে ছাড়পত্র প্রদান করা হয়। 

তিনি কেবিন  থেকে বাসায় ফিরে যাওয়ার সময়  সেখানে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম, এমপি, বঙ্গবন্ধু  শেখ মুজিব  মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া , সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার  জেনারেল এ কে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, প্রমুখ।


   আরও সংবাদ