ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বাড্ডায় সন্তানকে স্কুলে ভর্তি করতে গিয়ে গণপিটুনিতে নিহত নারী


প্রকাশ: ১৯ জুলাই, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


বাড্ডায় সন্তানকে স্কুলে ভর্তি করতে গিয়ে গণপিটুনিতে নিহত নারী

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহতের পরিচয় পাওয়া গেছে।তিনি নিজ সন্তানকে স্কুলে ভর্তি করার জন্য স্কুলে খোজ নিতে গিয়ে গণপিটুনিতে প্রাণ হারালেন তাসলিমা বেগম রেনু (৪০) নামে এক মা।

মৃতের ভাগিনা সৈয়দ নাসির উদ্দিন টিটু বলেন, তাসলিমা বেগম রেনু মহাখালীর জিপি জ৩৩/৩ ওর্য়ালেস গেইট থাকতেন। তার এক ছেলে তাহসিন আল মাহিদ (১১) ও এক মেয়ে তাসমিন তাবা (৪) কে ভর্তি বিষয়ে আসছিলে। এর আগে তিনি স্কুলের পাশে আলী  মোড় এলাকায় স্বামী তসলিম হোসেনের সঙ্গে থাকতেন। গত দুই বছর পূর্বে পারিবারিক কলহের কারনে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে সন্তানদের নিয়ে মহাখালীতে থাকেন। 

তিনি বলেন, আজ সকালে উত্তর বাড্ডায় ঐ স্কুলে গিয়েছিলেন সন্তান কে ভর্তি করার জন্য খোঁজখবর নিতে। আর সেখানে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি দাবী করে বলেন, পুলিশ প্রশাসন থাকতে কিভাবে ঐ এলাকার লোকজন তাকে পিটিয়ে হত্যা করে। আমি এর বিচার দাবী করছি। 

বাড্ডা থানার ওসি অপারেশন ইয়াসিন গাজী বলেন, নিহত হওয়া নারীর ভাগিনা সহ স্বজনরা প্রাথমিকভাবে লাশ সনাক্ত করেন। এ ঘটনায়  মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ  ঢামেক মর্গে রাখা হয়েছে। 

উল্লেখ্য শনিবার সকালে উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বাচ্চা চোর সন্দেহে ঐ নারীকে পিটেয়ে হত্যা উৎসুক জনতা।

গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার সোনাপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের মেয়ে। বর্তমানে ওর্য়ালেস গেইট এলাকায় বড় বোন জয়নব বেগম এর সঙ্গে থাকতেন। ৫ বোন এক ভাইয়ে মধ্যে সে সবার ছোট।


   আরও সংবাদ