ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে গুলির ঘটনায় আটক ৬, অস্ত্র উদ্ধার


প্রকাশ: ৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে গুলির ঘটনায় আটক ৬, অস্ত্র উদ্ধার

   

মনিরামপুর যশোর থেকে আব্বাস উদ্দিন : মণিরামপুরে দুই ব্যক্তিকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় জড়িত সন্দেহে এক ইউপি সদস্যসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ এদের আটক করে।

এরআগে গুলিবিদ্ধ দুই ব্যক্তির পরিবারের প থেকে অজ্ঞাত ৬-৭ জনকে আসামি করে মণিরামপুর থানায় মামলা করা হয়। আটক ব্যক্তিদের মধ্যে দেবু সরকার নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি উপজেলার হরিদাসকাটি ইউপির পাঁচ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত সদস্য। আগেও মাদকসহ বিভিন্ন ঘটনায় একাধিকবার আটক হয়েছিলেন এই মেম্বর। অভিযানে পুলিশ দেবুর হেফাজতে থাকা তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

হরিদাসকাটি ইউপি চেয়ারম্যান বিপদভঞ্জন পাড়ে মেম্বার দেবু আটক হওয়ার খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সোমবার রাত দুইটার দিকে গ্রামের বাড়ি থেকে পুলিশ দেবুকে আটক করে। এরপর সকালে পুলিশ দেবুকে নিয়ে আবার গ্রামে আসে। তখন দেবুর বাড়ির পাশের একটি বিচালিগাদার নিচ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে জেনেছি।’ তবে, তদন্তের স্বার্থে গ্রেফতার ছয়জনের নাম জানাতে চায়নি থানা পুলিশ।

মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, দুই ব্যক্তিকে গুলি করার ঘটনায় আহতদের পরিবারের প থেকে মামলা হয়েছে। মামলার সূত্র ধরে সোমবার রাতে এক ইউপি সদস্যসহ ছয়জনকে আটক করা হয়েছে। অভিযানে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তদন্তের স্বার্থে গ্রেফতার ব্যক্তিদের নাম জানানো যাচ্ছে না। যে শটগান দিয়ে শুক্রবার রাতে গুলি চালানো হয়েছিল, সেটি উদ্ধার হয়েছে কি-না নিশ্চিত হওয়া যায়নি।

অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় মামলা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। গত শুক্রবার রাতে হরিদাসকাটি ইউনিয়নের সম্বলডাঙ্গা বিলে বোরো চাষের উদ্দেশ্যে জলাবদ্ধ েেতর পানি সেচে পাশের খালে দিচ্ছিলেন শ্রীপুর গ্রামের মনিরুল ইসলাম মনির ও জাহিদুল ইসলাম। ওই সময় দুর্বৃত্তরা সেখানে হানা দিয়ে গুলি চালায়। এতে মনির ও জাহিদুল গুলিবিদ্ধ হন।


   আরও সংবাদ