ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

জাবিতে আবৃত্তি সংগঠন ধ্বনরি নতুন কমিটি ঘোষণা


প্রকাশ: ৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


জাবিতে আবৃত্তি সংগঠন ধ্বনরি নতুন কমিটি ঘোষণা

   

জাবি থেকে রাজু : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবৃত্তি সংগঠন ধ্বনির ২০২০ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির চার দিনব্যাপী অষ্টাদশ আবৃত্তি উৎসবের শেষ দিনে এ কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে সেলিম আল দীন মুক্ত মঞ্চে কমিটি ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি সোহানুর রশীদ মুন গাজী।

নতুন এ কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী আসাদুল্লাহ আল গালিব এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী সামি-আল জাহিদ প্রীতম।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মুবাশ্বির আলম উদয়, যুগ্ম-সম্পাদক নাবিলা নূর মুমু, সাংগঠনিক সম্পাদক ইমরান শাহরিয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ, অর্থ সম্পাদক শিমুল মিত্র, সহ-অর্থ সম্পাদক মাহজাবিন সাওদা জাহান, প্রচার সম্পাদক মোশারফ হোসেন, সহ-প্রচার সম্পাদক মনিরূল ইসলাম, সাহিত্য সম্পাদক ইসরাত জাহান ঐশী, সহ-সাহিত্য সম্পাদক আকরামুল হক, দফতর সম্পাদক জাহিদ হাসান ও সহ-দফতর সম্পাদক ফাইজা মেহজাবিন প্রিয়ন্তী

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন সাদিয়া সারোয়ার উল্লাস, আরিফা সুলতানা রিতু, ফয়সাল আহমেদ রাব্বী, প্রত্যাশা সরকার, সাদিয়া আফরিন সুমি, জান্নাতুল ফেরদৌস ঐশী এবং সদ্য বিদায়ী সভাপতি সোহানূর রশীদ মুন গাজী।


   আরও সংবাদ