ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

নিজের পিস্তলের গুলিতে ছাত্রলীগ নেতা মেশকাত আহত


প্রকাশ: ২০ জুলাই, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


নিজের পিস্তলের গুলিতে ছাত্রলীগ নেতা মেশকাত আহত

   

ঢাবি প্রতিনিধি : কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় সূর্য সেন হলের আবাসিক শিক্ষার্থী মেশকাত হোসেন নিজের গুলিতে আহত হয়েছেন।

শনিবার রাতে সূর্যসেন হলের গেটে নিজের গুলিতে আহত হন তিনি। বর্তমানে মেশকাত ঢাকা মেডিকেল কলেজে ঢামেক হসপাতালে  চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।  

সূত্র জানা যায়, মেশকাত সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেটে এসে তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিল।হঠাৎ একটি গুলির শব্দ শোনা যায়। সঙ্গে সঙ্গে মেশকাতের ডান পায়ের হাঁটু থেকে রক্ত বের হতে দেখতে পায়। তখন মেশকাত হোসেন তার পকেটে থাকা পিস্তল বের করে আবার পকেটে ভোরে রাখেন।  

সূত্রে আরও জানা যায়, মেশকাত সবসময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। আজও সেই অস্ত্র নিয়ে বের হয়। কিন্তু তার লোড করা পিস্তল আনলক করা ছিল। অসাবধানতায় চাপ পড়ে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে।

ঘটনাস্থলটি সিসিটিভি ক্যামেরার আওতায় ছিল। সিসিটিভি ফুটেজ দেখতে সূর্যসেন হলের গেটে থাকা নিরাপত্তা রক্ষীকে জিজ্ঞাসা করলে তারা বলেন, সিসিটিভি ফুটেজ দেখানোর কিছু আমাদের কাছে নেই। সিসিটিভি দেখতে হল প্রাধ্যক্ষের অনুমতি নিতে হবে।

গুলিবিদ্ধ হওয়ার পর ঘটনাস্থলে মেশকাতের রক্ত পরে থাকতে দেখা গেছে। আহত ছাত্রলীগ নেতা মেশকাতের বিরুদ্ধে আগেও অস্ত্র ব্যবহার ও অস্ত্র বহনের অভিযোগ রয়েছে। এর আগে চুরির দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হয়েছিলেন তিনি।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মকবুল হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে পুরোপুরি অবগত নই। আমি একজন হলের আবাসিক শিক্ষককে ঢাকা মেডিকেলে বিষয়টি জানার জন্য পাঠিয়েছি।


   আরও সংবাদ