ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপির সমাবেশ করতে বাধা নেই : ওবায়দুল কাদের


প্রকাশ: ৫ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বিএনপির সমাবেশ করতে বাধা নেই : ওবায়দুল কাদের

   

স্টাফ রিপোর্টার : বিএনপির সমাবেশ করতে বাধা নেই, তবে আওয়ামী লীগ থেকে তো অনুমতি দিতে পারিনা, এটা প্রশাসনের ব্যাপার বলে জানিয়ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও  পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমণ্ডীর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তিনি আরও বলেন,  বিগত দিন এমন কোনো নজির নেই আওয়ামী লীগ বিএনপির সমাবেশে বাধা বা কোনো সমস্যা সৃষ্টি করেছে। এখানে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা রয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির পুনঃ নির্বাচনের দাবি মামা বাড়ির আবদার। এই নির্বাচনে কারচুপি বা জালিয়াতি করার কোনো সুযোগ ছিলো না। এমন কিছু হলে ভোটার উপস্থিতি এতো কম হতো না। কারচুপি না হওয়ার জন্যই ইভিএম পদ্ধতিতে নির্বাচন হয়েছে।  দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তি পূর্ণ নির্বাচন হয়েছে। তবে  নেত্রী দেশে ফিরলে কার্যনির্বাহী বৈঠকে নির্বাচনের সাফল্য ও ভুল ত্রুটি নিয়ে আলোচনা হবে। 

তিনি বলেন, ইতোমধ্যে আমরা তৃণমূল পর্যায়ে ২৯টি সম্মেলন করেছি।  বকিগুলো শুরু করবো। এরমধ্যে ১২ ফেব্রুয়ারি কোটালী পাড়া ও ১৩ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়া উপজেলা সম্মেলন। 

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ,  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দী রায়, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।


   আরও সংবাদ