ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বিয়ের পর ফিরলেন মিথিলা


প্রকাশ: ৬ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বিয়ের পর ফিরলেন মিথিলা

   

বিনোদন ডেস্কঃ কলকাতার জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। তাকে বিয়ে করে দুই বাংলায় তুমুল আলোচনার জন্ম দেন অভিনেত্রী মিথিলা। সব সমালোচনা আর কটাক্ষকে উপেক্ষা করে সুখের সংসার নিয়ে মনযোগী তিনি। ব্যস্ত আছেন নিজের পড়াশোনা ও অফিস নিয়েও।

তবে শোবিজ থেকে একেবারে দূরে সরে যাননি তিনি। বিজয় দিবসে হৈ চৈ’র জন্য তানিম নূরের নির্দেশনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মিথিলা। কিছুদিন আগে দেখা গেছে একটি ফটোশুটে।

এবার ফিরলেন নাটকে। আসছে ভালোবাসা দিবসে মিথিলা তার ভক্ত দর্শকের জন্য একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রাইসলেস’।

এটি নির্মাণ করেছেন গৌতম কৈরী। রচনা করেছেন জাফরিন সাদিয়া৷ এনটিভিতে প্রচারের জন্য এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন মিথিলা।

এ নাটকটিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মিথিলার ছোট বোন ইফফাত রশীদ মিশৌরীসহ আরও অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, 'গৌতম কৈরীর সঙ্গে আগেও কাজ করেছি। অভিজ্ঞতা ভালো ছিলো। এবারের 'প্রাইসলেস’ নাটকটির গল্প সুন্দর। এখানে আমাকে ত্রিশ বছর আগে ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। প্রত্যাশা করি একটি ভালো নাটক হবে।'

ছোট বোনের সঙ্গে নাটক করা প্রসঙ্গে মিথিলা বলেন, 'এটা একটা নতুন অভিজ্ঞতা। বাড়তি ভালোলাগা হিসেবে কাজ করেছে মিশৈরীকে পাওয়ায়।'

 


   আরও সংবাদ