ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

খালেদা জিয়ার মুক্তি সময়ের অপেক্ষামাত্র: তাবিদ আউয়াল


প্রকাশ: ৭ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


খালেদা জিয়ার মুক্তি সময়ের অপেক্ষামাত্র: তাবিদ আউয়াল

   


নিউজ ডেস্কঃ দেশনেত্রীকে মুক্ত করতে মুক্তিকামী জনগণ প্রস্তুত বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী এবং দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রীর কারাবন্দির দুই বছর পূর্তি ও তার মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়। শনিবার দুপুর সোয়া ২টায় ওলামা দলের সদস্য সচিব হাফেজ মাওলানা নজরুল ইসলামের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এটি শুরু হয়।

সমাবেশে তাবিথ আউয়াল বলেন, ‘আপনারা জানেন, সব দেশ আমাদের পাশে, আমাদের দিকে তাকিয়ে আছে। দেশবাসী আমাদের দেশনেত্রীর মুক্তি চান। এখন শুধু সময়ের অপেক্ষামাত্র।’

‘আপনারা আরও জানেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আমরা অংশগ্রহণ করেছি। ধন্যবাদ যে, দেশের মানুষ আমাদের পক্ষে ছিল। আমাদের শক্তি হলো, বাংলাদেশের জনগণ ও তাদের জনপ্রিয়তা। তাদের শক্তি হলো প্রশাসন। তাদের শক্তি কালো টাকা, দুর্নীতি। আমাদের শক্তি আমাদের জনগণ এবং তাদের সমর্থন। নির্বাচনের সময় আমরা কোটি কোটি জনতার সাথে কথা বলেছিলাম। তারা আমাদের সাথে হাত মিলিয়েছিলেন। যতবার আমরা তাদের কাছে নেত্রীর সালাম দিয়েছি, তারা আমাদের প্রশ্ন করেছেন, দেশনেত্রীকে কবে মুক্ত করব?’

তিনি আরও বলেন, মুক্তিকামী জনগণ প্রস্তুত। এখন আমরা তাদের সাথে নিয়ে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ছিনিয়ে আনব। এখন শুধু সময়ের ব্যাপার। তিনি অবশ্যই আমাদের মাঝে আসবেন। দেশের মানুষকে আবারও মুক্ত করবেন।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ