ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল


প্রকাশ: ৮ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


 খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল

   


রোববার (৯ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ওমর ফারুক কাওসারের নেতৃত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের একগ্রুপ।

এসময় বিক্ষোভ মিছিল শেষে  ওমর ফারুক কাওসার বলেন , বেগম খালেদা জিয়ার মুক্তি মানে বাংলাদেশের মুক্তি, গনতন্ত্রের মুক্তি। তিনি আরও বলেন তারেক রহমান ছাত্রদলের অভিভাবক, দলের যেকোন বিষয়ে তাঁর সিদ্ধান্তই চূড়ান্ত। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের সিদ্ধান্ত বাস্তবায়নে সাধারন শিক্ষার্থীদের সাথে নিয়ে পরবর্তীতে যে কোন কর্মসূচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নিজের জীবন দিয়ে হলেও পালন করবে।


অন্যদিকে বেলা ১১ টা ৩০ মিনিটের দিকে পুরান ঢাকার রায়সাহেব বাজার মোড় থেকে শুরু করে নবাবপুর রোড পর্যন্ত বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের আর একগ্রুপ।

এ মিছিলে জবি ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ সালাহউদ্দীন, সানোয়ার হোসেন মিঠু, ইব্রাহিম কবির মিঠু, সিয়াম সহ ছাত্রদল নেতা জাকির উদ্দিন আবির, মেহেদী হাসান হিমেল, কাওসার হামিদ খান, শাহদত হোসাইন, নাসিম আহমেদ, ওয়াহিদুজ্জামান তুহিন, আহমেদ শাহরিয়ার, জামাল সাগর, রবিউল আউয়াল, কামরুল, মোঃ মাইন উদ্দিন চৌধুরী মাইন, সাইদুজ্জামান সাঈদী, আজিজুর রহমান, জাহিদ প্রমুখ অংশ নেন।


   আরও সংবাদ