ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্বাস উদ্দীনের মাতৃবিয়োগ


প্রকাশ: ৯ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্বাস উদ্দীনের মাতৃবিয়োগ

   

মণিরামপুর প্রতিনিধি:  মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীনের মাতা জবেদা খাতুন(৭৫) রবিবার (৯ ফেব্রুয়ারি) রাত ৮ টায় বার্ধক্যজনিত রোগে উপজেলার হালসা গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লিহি---- রাজিউন)।

সোমবার বেলা ১১টায় স্থানীয় মাদরাসা প্রাঙ্গণে নামাযে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়। মরহুমার নামাযে জানাজায় ইমামতি করেন কাশিপুরের  পীরজাদা মাও: হাফিজুর রহমান।

জানাজায় শ্যামকূড় ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, হালসা জামে মসজিদের ইমাম মাও: আব্দুর রহমান, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: নুরুজ্জামান, মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নিছার উদ্দীন খান, এস.এম মজনুর রহমান, স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলীসহ অনেক মুসল্লী ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মরহুমা জবেদা খাতুন ৩ পুত্র ও ৪ কন্যা সন্তানের জননী ছিলেন। তার স্বামী রওশন অালী সরদার (৮০) একজন প্রবীন আওয়ামীলীগ নেতা। এদিকে তার মৃত্যুর খবর শুনে মরহুমাকে একনজর দেখার জন্য এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে বাড়িতে ছুটে আসেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, শ্যামকূড় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহিনুর রহমান শাহিন, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, সাধারন সম্পাদক মোতাহার হোসেনসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ অাফরোজা মাহমুদসহ শিক্ষক ও সহকর্মীবৃন্দ এবং অসংখ্য আত্বীয়-পরিজন ও বিভিন্ন শুভাকাংঙ্খী গ্রাম প্রতিবেশীগন।


   আরও সংবাদ