ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সরঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি ওসমান, সম্পাদক নাসির


প্রকাশ: ৯ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


সরঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি ওসমান, সম্পাদক নাসির

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি চৌগাছা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ৩৫ সদস্যের নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে।

পশ্চিম স্বরূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান গণি এবং সাধারণ সম্পাদক করা হয়েছে চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিনকে। 

গত ৭ ফেব্রুয়ারী উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন কমিটির অনুমোদন দিয়েছেন।

চৌগাছা উপজেলা কমিটির উপদেষ্টা করা হয়েছে স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীকে।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন খড়িঞ্চা সপ্রাবির প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সহ-সভাপতি পুড়াহুদা সপ্রাবির প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম ও হাউলি সপ্রাবির প্রধান শিক্ষক আমিনুর রহমান ও কয়ারপাড়া সপ্রাবির প্রধান শিক্ষক নূর-ই-আলম মুক্তিকে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে স্বরূপদাহ সপ্রাবির প্রধান শিক্ষক সামাউল ইসলাম ও মাঠচাকলা সপ্রাবির প্রধান শিক্ষক আব্দুর রউফ চৌধুরীকে।

সহ-সাধারণ সম্পাদক করা হয়েছে রায়নগর সপ্রাবির প্রধান শিক্ষক শাহীনুর রহমান, মাশিলা সপ্রাবির প্রধান শিক্ষক তাহাজ্জত হোসেন, বাটিকামারি সপ্রাবির প্রধান শিক্ষক আব্দুল মতিন ও রামকৃষ্ণপুর সপ্রাবির প্রধান শিক্ষক আসাদুজ্জামানকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাধবপুর উত্তরপাড়া সপ্রাবির প্রধান শিক্ষক এবিএম শাহিন মাহবুবকে। 

এছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন কদমতলা সপ্রাবির প্রধান শিক্ষক শারমিন আক্তার কল্পনা ও কাটগড়াকুঠি সপ্রাবির প্রধান শিক্ষক শিখা সাহা। 


   আরও সংবাদ