ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

দুর্ঘটনার ২ দিনেও নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি, চলছে উদ্ধার অভিযান


প্রকাশ: ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


দুর্ঘটনার ২ দিনেও নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি, চলছে উদ্ধার অভিযান

   


পটুয়াখালী প্রতিনিধি : কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী নদীর আয়রণ ব্রীজ ভেঙ্গে চারজন আহত ও এজন নিখোঁজ হওয়ার পর দুই দিন অতিবাহীত হলেও নিখোঁজ হওয়া আনিস প্যাদার কোন সন্ধান মেলেনি।

 কলাপাড়া ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয় জনসাধারণকে সাথে নিয়ে উদ্ধার কাজ পরিচালনা করে আসলেও রিপোর্ট লেখা পর্যন্ত কোন সফলতার মুখ দেখেনি। স্থানীয়দের ধারনা বালুভর্তি ট্রলি উল্টে যাওয়ায় নিখোঁজ আনিস প্যাদা বালুর নীচে চাপা পরতে পারে।
 
 তারা উদ্ধার কাজের ধীর গতিতে ক্ষোভ প্রকাশ করেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে কেন্দ্রিয় যুবলীগের সাবেক সহ সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ এবং ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরনসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। 
 
তাঁরা নিখোঁজ আনিস প্যাদার পরিবারসহ আহতদের পরিবারের প্রতি সমবেধনা ও সাহার্য্য সহযোগিতার আশ্বাস দিয়েছেন। উল্লেখ্য গত মঙ্গলবার সন্ধ্যায় কলাপাড়া উপজেলার মধুখালী নদীর একটি ঝুকিপূর্ণ আয়রন ব্রীজের উপর দিয়ে একটি বালুভর্তি ট্রলি যাওয়ার সময় ব্রীজটি ভেঙ্গে ট্রলিটি নদীতে পরে যায়। এ  ঘটনায় একজন নিখোঁজ রয়েছে এবং বাকী তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে পারিবারিক সূত্রে জানাগেছে।


   আরও সংবাদ