ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

এমপি মুকুল’র মায়ের মৃত্যু বার্ষিকীতে দোয়া মুনাজাত


প্রকাশ: ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


এমপি মুকুল’র মায়ের মৃত্যু বার্ষিকীতে দোয়া মুনাজাত

   


ভোলা প্রতিনিধিঃ ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল’র মা রহিমা বেগমের মৃত্যু বার্ষিকীতে কোরআন খতম ও দোয়া মুনাজত অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ভোলা-১ আসনের এমপি ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর ভোলার দক্ষিণ দিঘলদী কোড়ালিয়া গ্রামের নিজ বাড়ির মসজিদে জুমাবাদ এ দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজত পরিচালনা করেন,খতিব মাওলানা আবুল কাশেম ।

এমপি আলী আজম মুকুল’র উপস্থিতে দোয়া মুনাজাতে অংশ নেন, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বশির গাজী, বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাসেল আহমেদ, দৌলতখান প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সরকারি আবু আবদুল্লা কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শ.ম ফারুক, দৌলতখান উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও কলেজ শিক্ষক মো. গজনবী হাওলাদার,দৌলতখান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, উত্তর জয়গনর ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন, ইউপি আ’লীগের সভাপতি সাফিজল ইসলাম।

এছাড়াও দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্থরের জনগন দোয়া মুনাজাতে অংশ গ্রহন করেন।

দোয়া মুনাজাত অনুষ্ঠানে এমপি আলী আজম মুকুল বলেন, ২০০১ সালে পৃথিবী থেকে চির বিদায় নিয়ে না ফেরার দেশে আমার মা চলে যান।


   আরও সংবাদ