ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

গাজীপুরের বরণ্য দুই কৃতি সন্তানকে সংবর্ধনা


প্রকাশ: ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গাজীপুরের বরণ্য দুই কৃতি সন্তানকে সংবর্ধনা

   

নরসিংদী প্রতিনিধি:   মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম মোজাম্মেল হক এমপি জাতীয় পুরস্কার "স্বাধীনতা পদক-২০১৯" ভূষিত এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বাংলাদেশ আ.লীগ কার্যনির্বাহী সংসদের "মহিলা বিষয়ক সম্পাদক" নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার [১৫ ফেব্রুয়ারি ২০২০] বিকেলে কালীগঞ্জ আর.আর. এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক উৎসবমুখর আয়োজনের মধ্য দিয়ে সর্বস্তরের জনগণ এই দুই কৃতি সন্তানকে সংবর্ধনা প্রদান করেন। এসময় এই দুই সময়ের বরণ্য কিংবদন্তী নেতাদ্বয়কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গাজীপুর জেলা  পৌর আওয়ামীলীগের সভাপতি এস.এম রবিন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলামসহ জেলা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সর্বস্থরের জনগণ।

এরপুর্বে কালিগঞ্জ বাস স্ট্যান্ডে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মোঃ মোজাম্মেল হক কালিগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন। এতে দীর্ঘদিন পর হলেও বৃহত্তর কালিগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধাদের প্রাণের দাবী পূরণ হলো।  উল্লেখ্য, ২০১৭ সালের ১১ জুলাই কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। প্রায় আড়াই বছর পর ভবনের নির্মাণ কাজ শেষে আজ শনিবার উদ্বোধন করা হয়। এটি মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অধিনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কালীগঞ্জ বাস্তবায়ন করে।


   আরও সংবাদ