ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জ থানাকে জনগনের আস্তা ও বিশ্বাসে গড়ে তুলতে কাজ করছি:ওসি দেলোয়ার হুসেন


প্রকাশ: ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


কালিগঞ্জ থানাকে  জনগনের আস্তা ও বিশ্বাসে গড়ে তুলতে কাজ করছি:ওসি দেলোয়ার হুসেন

   


হাফিজুর রহমান শিমুলঃ ট্রাফিক আইন মেনে চলি, যানজটমুক্ত সাতক্ষীরা গড়ি এই প্রতাপাদ্যকে সামনে রেখে কালিগঞ্জ বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয়েছে র‍্যালী ও মত বিনিময় সভা। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় বাসস্ট্যান্ডে কালিগঞ্জ থানার আয়োজনে  সাংবাদিক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন।

 তিনি বক্তব্যে বলেন এলাকা থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও মাদক নির্মুল করতে আমি সচেষ্ট আছি। সকলের সহযোগীতায় আমি পুলিশি সেবা মানুষের দোর গোড়ায় পৌছে দিতে চাই। আমি বেঁচে আছি যে কতদিন তা আমি জানি না। সেকারণে আমরা বাঁচার কয়দিন মানবিক সমাজ উন্নয়নে ভুমিকা রেখে যেতে চাই। আমরা নেশার জগত ত্যাগ করে ভাল মানুষের কাতারে ভীড়তে চেষ্টা করি। মাদক অনেক ভয়ানক একটি শব্দ। আজ থেকে এটাকে ঘৃনা করতে শিখি। তাহলে আমি হতে পারবো সুখি ও শান্তিকামী একজন মানুষ।
 
 তিনি সড়কে শংখলা ফিরিয়ে আনার পাশাপাশি সুস্থ সমাজ গড়তে আন্তরিক হবো। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আপনার সন্তাকে মানষের মত মানুষ হিসাবে গড়ে তুলবেন এই আহবান জানাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, আঞ্চলিক মালিক সমিতির পরিচালক আলহাজ্ব আজিজ আগম্মেদ পুটু, শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক আবু তাহের প্রমুখ। অনুষ্ঠানে মালিক সমিতি, শ্রমিক ইউনিয়নের কর্মী কর্মকর্তা, সাংবাদিক ও শ্রমিকবৃন্দ ইপস্থিত ছিলেন।


   আরও সংবাদ