ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ছিনতাইয়ের অভিযোগে ঢাবির ২ শিক্ষার্থী গ্রেপ্তার


প্রকাশ: ২১ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


ছিনতাইয়ের অভিযোগে ঢাবির ২ শিক্ষার্থী গ্রেপ্তার

   

 

 

স্টাফ রিপোর্টার : ছিনতাইয়ের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে রাজধানীর হাইকোর্ট মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা দুজন বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী। দুজনেই হল শাখা ছাত্রলীগের সক্রিয় সদস্য বলে জানা গেছে।

মামলার নথি থেকে জানা যায়, ভোর সাড়ে ৪টার দিকে বালুবোঝাই একটি ট্রাক দয়াগঞ্জ থেকে শাহবাগ যাচ্ছিল। হাইকোর্ট মোড়ে আসার পর গাড়ির চাকা পাংচার হয়ে গেলে রাস্তার এক পাশে পার্ক করে রাখা হয়। এমন সময় অভিযুক্তরা চালকের কাছে গাড়ির কাগজপত্র দেখতে চান এবং ১০ হাজার টাকা দাবি করেন। টাকা নাই বলতেই ট্রাক চালককে মারধর করা হয়। এসময় চালকের কাছ থেকে ফোন নাম্বার নিয়ে গাড়ির সুপার ভাইজারকে আসতে বলা হয়।

সুপার ভাইজার মো. সোহেল রানা জানান, “বালুর গাড়ি আটক করা হয়েছে এমন খবরে ঘটনাস্থলে যাই। যাওয়ার সাথে সাথে তারা আমাকে মারধর শুরু করেন। একপর্যায়ে ফোন কেড়ে নিয়ে জোরপূর্বক মোবাইল ব্যাংকিং থেকে প্রায় ২ হাজার টাকা নিয়ে নেন অভিযুক্তরা। পরে টহলরত পুলিশ এসে আমাদের উদ্ধার করেন”।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসান জানান, এ বিষয়ে গাড়ির সুপারভাইজার একটি মামলা করেছেন এবং আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী জানিয়েছেন,  অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশকে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ প্রমাণ হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে।


   আরও সংবাদ