ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ঢাবি স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব'এর সভাপতি আরাফাত সম্পাদক রাব্বি


প্রকাশ: ২২ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


ঢাবি স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব'এর  সভাপতি আরাফাত সম্পাদক রাব্বি

   

ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার ঐতিহ্যবাহী ভৈরব উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব(ডুসাব) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে সভাপতি হিসেবে  বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী কাজী আরাফাত এবং সাধারণত সম্পাদক হিসেবে ব্যাংকিং ও ইন্সুইরেন্স বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাব্বি কাদের সোহান নির্বাচিত  হয়েছেন।  

২২ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর.সি. মজুমদার অডিটোরিয়ামে ডুসাব'র নবীন বরণ ও বিদায় সংবর্ধনা "সংশপ্তক ২০২০" উদযাপনের মধ্য দিয়ে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।  সংগঠনের  সদ্য সাবেক সভাপতি ছিলেন স.ম. ফজলে রাব্বি এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান  প্রফেসর তোফাজ্জল হোসেন। এছাড়াও ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আই. বি. এ  এর অধ্যাপক জনাব মুশতাক আহমেদ, ময়মনসিংহ জেলা ও দায়রা জজ জনাব হেলাল উদ্দিন, বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক, ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মোবারক হোসেন এবং ঢাকা ডেন্টাল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা.আব্দুল্লাহ আল মাসুদ।

অনুষ্ঠানের অতিথিবৃন্দ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রায় একশো বছরের ইতিহাসে ভৈরবের শিক্ষার্থীদের নিয়ে এই রকম একটি সংগঠন প্রতিষ্ঠা করার জন্য ধন্যবাদ জানান এবং ভৈরব তথা বাংলাদের কল্যাণে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য ২০১৬ সালের ১৬ সেপ্টেম্বর ডুসাব যাত্রা শুরু করে শিক্ষা, খেলাধুলা, পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি, নবীন বরণ, ভৈরবের বিভিন্ন স্কুল কলেজে কুইজ প্রতিযোগিতা ও অনুপ্রেরণামূলক সেমিনার ইত্যাদি সফলতার সাথে আয়োজন করে আসছে।


   আরও সংবাদ