ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জ পিকনিক স্পটে মমতার ছবি যাদুমাখা দুই প্রজন্মের দুই নেত্রী


প্রকাশ: ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


কালিগঞ্জ পিকনিক স্পটে মমতার ছবি যাদুমাখা দুই প্রজন্মের দুই নেত্রী

   

 

বোরহান মেহেদী:  গাজীপুরের কালিগিঞ্জে ছুটি রিসোর্ট শুটিংস্পটে সরকারী বিড গনসংযোগ মিডিয়া কর্তৃক আয়োজিত পিকনিকে সোমবার ২৪ ফেব্রুয়ারী আমন্ত্রিত অতিথি হয়ে উপস্হিত ছিলেন দুই প্রজন্মের দুই নেত্রী। সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি ও সাবেক শিশু-মহিলা বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকী এমপি।

 একজন রাজনীতির কালের সাক্ষী জীবিত কিংবদন্তী অন্যজন হচ্ছে এই প্রজন্মের জনপ্রিয় মহিলা নেত্রী। যিনি বর্তমানে শুধু গাজীপুর নয় পুরো দেশের বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা সম্পাদক।

সংসদ ও জাতীয় প্রেস সাংবাদিকদের এই পিকনিকে আরো উপস্হিত ছিলেন বাংলাদেশের প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স প্রেস মিডিয়ার নন্দিত সিও এবং সম্পাদকগন। এতে স্হানীয় সাংবাদিকদের উপস্হিতি ছিলো। দেশীয় খানাপিনার ব্যবস্হা ও সাংকৃতিক আয়োজনে পিকনিক অনুষ্ঠানটি সর্বক্ষন ছিলো প্রাণবন্ত। 

বিশেষ করে সাধারন মানুষের খুব কাছের নেত্রী যেমন, তেমনি সাংবাদিকদেরও প্রিয় এই দুই মমতার প্রিয়দর্শিনীদ্বয়কে পেয়ে আমন্ত্রিত উপস্হিতি সবাই কিছু সময়ের জন্য প্রাণোচ্ছাস আনন্দে মেতে উঠেছিলেন। এসময় নেত্রীদ্বয়ের সৌহার্দপূর্ণ ঘনিষ্ঠতা সবাইকে বিস্মিত মধুর সম্পর্কে বেধে নিয়েছিলো। একসময় সবার আন্তরিকতার স্পর্শে পিকনিক অনুষ্ঠানটি শুধীজন, সাংবাদিক নেতানেত্রীর উপস্হিতিতে এক আনন্দঘন মিলনমেলায় পরিণত হয়ে উঠেছিলো।


   আরও সংবাদ