ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে ৫দিন ব্যাপি তথ্য অধিকার ক্যাম্পের উদ্বোধন


প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে ৫দিন ব্যাপি তথ্য অধিকার ক্যাম্পের উদ্বোধন

   

 

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ  মণিরামপুর উপজেলার ভোজগাতি ইউনিয়নে ৫দিন ব্যাপি তথ্য অধিকার ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার স্থানীয় সি.টি.কে আদর্শ নিকেতন মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এক বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দাতা সংস্থা ইউকেএইড ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এবং জাগ্রত নাগরিক কমিটি (জানাক) ও এমআরডিআই  এর ব্যবস্থাপনায় আয়োজিত এ  তথ্য অধিকার মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন প্রধান তথ্য কমিশনার মোর্তজা আহম্মেদ।

মানুষের জন্য ফাউন্ডেশনের পরিচালক শাহিনা আলমের সভাপতিত্বে  এ অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন এমআরডিআই এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান। অনুষ্ঠানে  বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক শফিউল আরিফ, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী, ভোজগাতী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও  দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন।

অনুষ্ঠানে সাবেক তথ্য কমশিনের চেয়ারম্যান গোলাম রহমানসহ তথ্য মন্ত্রনালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জানাক মণিরামপুর উপজেলা কমিটির নেতৃবৃন্দ, এমআরডিআই এর কর্মকর্তাবৃন্দ, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ