ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

জাবিতে অর্থনীতি বিভাগের পুনর্মিলনী ২৯ ফেব্রুয়ারি


প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


জাবিতে অর্থনীতি বিভাগের পুনর্মিলনী ২৯ ফেব্রুয়ারি

   

জাবি থেকে রাজু : ‘জীবনের ভেলায় গিয়েছি কে কোথায়, তবু আছি মিলে মিশে এক মোহনায়’ স্লোগানকে সামনে রেখে আগামী ২৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ১১ তম পুনর্মিলনী ও দ্বি-বার্ষিক সম্মেলন।

আজ বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনীর সভাপতি মঈন উদ্দিন এ কথা নিশ্চিত করেন।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনী’র পক্ষ থেকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১৬ জন সাবেক শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হবে। 

এদের মধ্যে রয়েছেন অর্থনীতি উন্নয়ন ও গবেষণায় ড. শহিদুর রহমান খন্দকার, অর্থনীতি ও গবেষণায় অধ্যাপক এম নূরুল হক ও অধ্যাপক বাকের আহমেদ সিদ্দিকী, সফল শিল্প উদ্যোক্তা হিসেবে মো. মোয়াজ্জেম হোসেন খান, কাজী মোজাম্মেল হক ও শফিকুল ইসলাম, নুরুল আমিন, মানব সেবায় এম গোলাম আব্বাস হেলাল, ব্যাংকিং সেক্টরে অবদানের জন্য অধ্যাপক ড. তৌফিক আহমদ চৌধুরী,এম এহসানুল হক, ড. দৌলতুন্নাহার খানম, এ কে এম সাজেদুর রহমান খান, চলচ্চিত্র, নাট্যাভিনয় ও সাংস্কৃতিক ক্ষেত্রে কিংবদন্তী অভিনেতা হুমায়ূন ফরিদী (মরনোত্তর), প্রশাসনিক ক্ষেত্রে অবদানের জন্য আখতার হোসেন ভূইয়া ও মনোয়ার আহমেদ এবং সফল সংগঠক হিসেবে ইমদাদুল হক (মরনোত্তর) প্রমুখ।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে সকাল নয়টায় সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান, সাধারণ সভা, নির্বাচনী অধিবেশন, স্মৃতিচারণ, র‍্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 


   আরও সংবাদ