ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

নরসিংদীর পলাশে ইসলামিয়া দাখিল মাদ্রাসা'র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত


প্রকাশ: ২৫ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


নরসিংদীর পলাশে ইসলামিয়া দাখিল মাদ্রাসা'র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

   

 

পলাশ প্রতিনিধি : নরসিংদীর পলাশ ইসলামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে আনুষ্ঠিত এই প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসা প্রিন্সিপাল মৌওলানা মোঃ মোজাম্মেল হক। এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন  নজরুল বিন মহাসিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহবুব কবির, ঘোড়াশাল পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলার সহিদুল ইসলাম রুমেল, আরো উপস্হিত ছিলেন স্হানীয় অবিভাবক, শুধী সমাজের প্রতিনিধি ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীগন। 

এসময় প্রতিযোগিতা শেষে দোয়া ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করার সময় প্রধান অতিথি মাহবু্ব কবির তাঁর বক্তব্যে মাদ্রাসা শিক্ষার্থীদের উদ্যেশে বলেন, তোমরা কমলমতি ছাত্র লেখাপড়াই তোমাদের লক্ষ কিন্তু তার পাশাপাশি খেলাধূলাতেও তোমাদের ভুমিকা রাখতে হবে। মনে রাখবে শরীর গঠনে ক্রীড়া চর্চার বিকল্প কিছু নেই। শরীর ও মন সুস্হ্য রাখলে তোমাদের বিদ্যা অর্জণের সহায়ক হবে। আর তার জন্য পড়াশুনার সাথে সাথে নিয়মিত খেলাধূলা করবে। 

তোমাদেরকে আরো যে কথাটি সর্বাগ্রে স্মরণ রাখতে হবে, সেটি হচ্ছে নিয়ম-শৃঙ্খলা মেনে চলা। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা গ্রহনে শিক্ষকদের আদেশ নির্দেশ মতো
 রেখে তোমাদের ভবিষৎকে বড় মানুষ হয়ে উঠতে হবে। সর্বদা তোমাদের মঙ্গর কামনা করছি।


   আরও সংবাদ