ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বাপ্পি-অপুকে এবার বর-কনের সাজে


প্রকাশ: ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বাপ্পি-অপুকে এবার বর-কনের সাজে

   

বিনোদন ডেস্ক : প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। রিয়াজ-শাবনূর অভিনীত সিনেমাটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এরপর অনেক সময় গড়িয়েছে। এবার ছবিটির সিকুয়্যাল নির্মাণ করেছেন দেবাশীষ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক-নায়িকা হিসেবে দেবাশীষ বেছে নিয়েছেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে।

সিনেমাটির শুটিং শেষ হয়েছে অনেকদিন আগেই। বাপ্পি-অপুর ভক্তদের জন্য সুখবর হলো বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ আসছে মার্চে মুক্তি পেতে যাচ্ছে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান সিনেমার প্রযোজক সৈয়দ আশিক রহমান।

বৃহস্পতিবার দুপুরে প্রকাশিত ফাস্টলুক পোস্টারে বাপ্পি-অপুকে দেখা যাচ্ছে বর-কনের সাজে। সিনেমায় দুই তারকার ভরপুর রসায়ন পাবেন দর্শক। এর আগেই প্রকাশ হলো সিনেমাটির ফাস্টলুক। 

পরিচালক দেবাশীষ বিশ্বাসও ঠিক তেমন ধারণাই দিলেন। তার মতে, তারকা বহুল সিনেমাটি রোমান্টিক ও কমেডি ঘরানার। দর্শক বাপ্পি-অপুকে নতুনভাবে খুঁজে পাবেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ সিনেমায়। এতে বাপ্পীর চরিত্রের নাম আবির আর অপুর ঈশানা।

বাপ্পি ও অপু ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, উদিত নারায়ণ, সাধনা সারগম, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।


   আরও সংবাদ