ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬


প্রকাশ: ২৭ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

   


মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ  মণিরামপুরের ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। 

শুক্রবার বেলা ৩টার দিকে উপজেলার খেদাপাড়া বাজারের গাঙ্গুলিয়া ফাজিল মাদ্রাসা মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলো খেদাপাড়া ঋষী পল্লির গণেশ দাসের ছেলে শংকর দাস (৪০), একই পাড়ার সুভাষ দাসের ছেলে বিষ্ণু দাস (২৬), মুকুন্দ দাসের ছেলে শংকর দাস (২৪), মহিন্দ্র দাসের স্ত্রী হরিদাসী ও ছেলে মহাদেব দাস (২৫) এবং গাঙ্গুলিয়া গ্রামের ইজিবাইক চালক আসাদুজ্জামান আসাদ (৩২)। আহতদেরকে যশোর ২শ’৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য রাজু আহম্মেদ জানান, যশোর গামী পাট বোঝাই একটি ট্রাক ও যশোর থেকে যাত্রী নিয়ে ইজিবাইক ঘটনাস্থলে এসে পৌছুলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকের ৭ যাত্রী আহত হয় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। আহতের মধ্যে ইজিবাইক চালকসহ ৫জনকে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২শ’৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

আহত শংকর দাসের ভাইপো সঞ্জয় দাস জানান, আহতদের মধ্যে শংকর দাস, মহাদেব ও বিষ্ণু দাসের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে যেতে বলেছেন কর্তব্যরত চিকিসৎক।
খেদাপাড়া ফাঁড়ি পুলিশের দায়িত্বরত এএসআই শফিকুল ইসলাম জানান, পাট বোঝাই ট্রাকটি আটক করা হয়েছে। তবে, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।


   আরও সংবাদ