ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক দল গুলোর ঐক্যে চায় : মান্না


প্রকাশ: ২৮ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক দল গুলোর ঐক্যে চায় : মান্না

   

স্টাফ রিপোর্টার : গ্যাস, পানি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজনীতিক দল ও নাগরিক সমাজকে বৃহত্তর ঐক্যের ভিত্তিতে রাজপথে নামার আহবাণ জানিয়েছেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।  

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, পানির দাম বাড়ানো যাবে না, গ্যাসের দাম, বিদ্যুতের দাম কমাতে হবে আর এগুলো যদি না পারেন তাহলে ক্ষমতায় থাকা যাবে না। 

মাহমুদুর রহমান মানান আরো বলেন, এমনিতেই আপনাদের ক্ষমতায় থাকার অধিকার নাই। কারণ, আপনারা জনগণের ভোটে ক্ষমতায় আসেন নাই। জোর করে ক্ষমতায় আছেন। এখন যদি কথা এটায় থাকে জোর করে ক্ষমতায় থাকবে তাহলে তো জনগণ বলতে বাধ্য  জনতার জোর তোমাদের চাইতে বেশী।  এ বল আমরাও প্রয়োগ করতে জানি। এবং প্রয়োজনে তাই করতে হবে। 

তিনি বলেন, এখন পর্যন্ত আমরা সরকারের কাছে অনুরোধ করি, নিবেদন করি আমাদের দাবি,  আমরা যত অন্যায়- অত্যাচারের কথা বলেছি, ভোটের অধিকারের কথা বলেছি এ গুলো মানতে হবে। আর যদি না মানা হয় আমরা জন্য জনজণকে ঐক্যের মধ্য দিয়ে  বৃহত্তর আন্দোলনে যাবো। 

 নাগরিক ঐক্যের এ আহবায়ক বলেন, আজকে এই মানব্বন্ধনের মাধ্যমে অন্যান্য সকল রাজনীতিক দল গুলোকে আহবাণ জানাচ্ছি।  রাজনীতিক দল গুলো যদি না আসে তাহলে নাগরিক সমাজের কাছে। যারাই বিবেক বান মানুষ মনে করেন আজকের এই পরিস্থিতি পরিবর্তন দরকার। তাদের প্রত্যাকের গণতন্ত্রের সুন্দর জীবনের আন্দোলনে আপনাদের সাথে থাকবো।


   আরও সংবাদ