ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

পলাশে জাতীয় ভোটার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি


প্রকাশ: ২ মার্চ, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


পলাশে জাতীয় ভোটার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

   


পলাশ প্রতিনিধি, নরসিংদী : ভোটার হয়ে ভোট দিবো, দেশ গড়ায় অংশ নিবো' শ্লোগানকে সামনে রেখে নরসিংদীর পলাশে পালিত হয়েছে জাতীয় ভোটার দিবস।

 এ উপলক্ষে সোমবার [ ০২ মার্চ ]সকালে পলাশ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা  ফারহানা আলীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার জোবাইদা খাতুন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন তার বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশ গঠনে বাংলাদেশ নির্বাচন কমিশন অনেকটাই এগিয়ে আছে। তারা ইতিমধ্যেই পলাশ উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম সফলভাবে শুরু করেছে। এদেশের একজন নাগরিক ১৮ বছর পূর্ণ হলে উপজেলা নির্বাচন অফিসে এসে ভোটার হতে পারবে। তিনি আরও বলেন, স্থানীয় নির্বাচন ও জাতীয় নির্বাচনে দেশের উন্নয়নকে ঘিরে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে কার হাতে অগ্রগতির চালিকা শক্তি তার হাতকে আরো শক্তিশালী করার জন্য ভোট প্রদান করতে হবে।


   আরও সংবাদ