ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বাসের ধাক্কায় প্রাণ গেল ঢাবি শিক্ষার্থী ফয়সালের


প্রকাশ: ৬ মার্চ, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


বাসের ধাক্কায় প্রাণ গেল ঢাবি শিক্ষার্থী  ফয়সালের

   

 

স্টাফ রিপোর্টার : বাসের ধাক্কায় রাজধানীতে প্রাণ গেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সান্ধ্যকালীন কোর্সের ছাত্র ফয়সাল আহমেদের (২৮)।  শুক্রবার রাতে বনানীর সেতু ভবনের সামনে এই ঘটনা ঘটে। পিরোজপুর জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠি গ্রামের আবুল হোসেনের ছেলে তিনি। ফয়সাল ঢাকার মিরপুরের ১৫১ দক্ষিণ পীরেরবাগে থাকতেন।

পুলিশ জানায়, রাত পৌনে আটটার দিকে বনানীর সেতু ভবনের কাছে ট্রাফিক বক্সের পাশ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ফয়সাল আহমেদ। এ সময় এনা পরিবহনের একটি বাস তাঁর মোটরসাইকেলটিকে ধাক্কায় দেয়। আশপাশের লোকজন ফয়সালকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর ড্রাইভিং লাইসেন্স ও বন্ধুদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে পরিচয় পাওয়া যায়।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম বলেন, নিহত ফয়সাল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সান্ধ্যকালীন এমবিএ কোর্স করছিলেন। এর আগে তিনি বাংলাদেশ ইউনিভর্সিটি থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে মাস্টার্স করেছেন। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ মর্গে পাঠানো হবে। দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে।


   আরও সংবাদ