ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

রাঙ্গাবালীতে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ, গ্রেফতার এক


প্রকাশ: ৭ মার্চ, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


রাঙ্গাবালীতে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ, গ্রেফতার এক

   

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : দুই পক্ষের ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে প্রতিপক্ষের ওপর হামলার অভিযোগে মামলা হয়েছে।

এ ঘটনায় শনিবার রাতে ওই ইউনিয়নের গাব্বুনিয়া গ্রামের নাসির মোল্লা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় এ মামলা করেন।

মামলার আসামিরা হল- ওই ইউনিনের টুঙ্গিবাড়িয়া গ্রামের মিন্টু খলিফা, সাহারুন মৃধা, মিরাজ হাওলাদার, সোহেল খলিফা, রবিউল খা ও আরিফ মল্লিক। এদের মধ্যে সাহারুন মৃধাকে ওইদিন রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

পশ্চিম গাব্বুনিয়া গ্রামের লিমন প্যাদার মালিকানাধীন মৎস্য গদির (আড়ৎ) শ্রমিক বাদি নাসির মোল্লা মামলার এজাহারে উল্লেখ করেন, আসামি মিন্টু খলিফার গদি আর তাদের গদি পাশাপাশি। বিভিন্ন সময় তাদের ব্যবসায় আসামিরা বাঁধা প্রদান করে আসছিল। 

এ নিয়ে ইতোপূর্বে ঝগড়া-বিবাদও হয়েছে। এরই জের ধরে শনিবার রাত সাড়ে ৭টায় টুঙ্গিবাড়িয়া স্লুইস বাজারে মাছ কিনতে গেলে আসামি মিন্টু খলিফা নিজ গদির সামনে তার নেতৃত্বে অন্যান্য আসামিদের নিয়ে বাদি নাসির, টমটম চালক মামুন ও সহযোগী বেলাল মালের ওপর লাঠিসোটা দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের কাছ থেকে মাছ কেনার টাকা ছিনিয়ে নেয় আসামিরা।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় মামলা নেওয়া হয়েছে। ইতোমধ্যে একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


   আরও সংবাদ