ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


প্রকাশ: ৭ মার্চ, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেল পাঁচটায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের ভাস্কর্য মোড়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর সোহেলের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, সহ-সভাপতি হাফিজুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম ও পৌর কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মতলেব, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আক্তারুজ্জামান মিলন, ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ঢালী, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ প্রমুখ। 

আলোচনা সভার আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। এর আগে বেলা ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারমান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি, সহকারী কমিনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, উপজেলা সমবায় অফিসার এম সালাহউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান প্রমুখ। 

র‌্যালি শেষে উপজেলা পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষণের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


   আরও সংবাদ