ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

আমার আস্থা ভোটার আর প্রতিদ্বন্দ্বীর আস্থা প্রশাসন-প্রধানমন্ত্রী : রবি


প্রকাশ: ৮ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


আমার আস্থা ভোটার আর প্রতিদ্বন্দ্বীর আস্থা প্রশাসন-প্রধানমন্ত্রী : রবি

   

স্টাফ রিপোর্টার : ঢাকা-১০ সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, আওয়ামী লীগের জনগণের প্রতি আস্থা নেই। মানুষ দুর্নীতি-দুঃশাসনে অতিষ্ঠ। জনগণ এই ধরনের স্বৈরাচারীর অবসান চায়। আমার ভোটারদের প্রতি আস্থা রয়েছে। 

তিনি বলেন, এই এলাকার জনপ্রতিনিধিত্ব করার জন্য এই এলাকার ভোটারদের ভোট প্রয়োজন। এলাকার জনগণ যেন আমাকে সমর্থন করেছে, দোয়া করছে। ভোট প্রদান করে নির্বাচিত নির্বাচিত করলে আমি তাদের যথাযথ ভাবে প্রতিনিধিত্ব করবো। 

ধানের শীষের এই প্রার্থী বলেন, ৩ লাখ ১৩ হাজার ভোটার নির্বাচিত করে সংসদে পাঠাবে তাদের সমস্যার কথা বলার জন্য। সেটাকে সমাধান করার জন্য সচেষ্ট থাকবো। আমি ২৮ বছর যাবত এই এলাকায় পরীক্ষা দিয়েছি। আমি তাদের পাশে ছিলাম, আছি এবং থাকব। 

তিনি বলেন, ঢাকা ১০ আসন একটি অভিজাত আবাসিক এলাকা। সেটা এখন জরাজীর্ণ বস্তির মত হতে চলছে। আবাসিক সুবিধা একেবারে নেই বললেই চলে। বাণিজ্যিক এলাকা হয়ে গেছে। এটা ধানমন্ডিবাসীর প্রত্যাশা ছিল না এবং এমন গড়ে ওঠার কথাও না। এটাকে পরিশুদ্ধ করার ব্যবস্থা করতে হবে। মাদক ও স্যুয়ারেজ ব্যবস্থার সমস্যা রয়েছে। জলবদ্ধতা মারাত্মক সমস্যা। রাস্তাগুলো এমন সরু চলাচলের অযোগ্য। এই এলাকার জনপ্রতিনিধি মেয়র হয়েছে। 

তিনি অবশ্যই এসবের প্রতি নজর দিবেন। তিনি যেগুলো করতে অক্ষম হবেন আমি রাষ্ট্র ব্যবস্থাপনার মধ্য থেকে জনগণকে সাথে নিয়ে অধিকার প্রতিষ্ঠায় ভূমিকা রাখবো।

রবি বলেন, মানুষ দুর্নীতি-দুঃশাসনে অতিষ্ঠ। জনগণ এই ধরনের স্বৈরাচারী সরকার আর কখনো দেখেছে বলে মনে হয় না। তারা সকলেই বলছে এই ব্যবস্থার অবসান হওয়া দরকার। আমার ভোটারদের প্রতি আস্থা রয়েছে। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আস্থা ক্ষমতাসীন দল, প্রশাসন এবং প্রধানমন্ত্রীর উপর। তিনি মনে করেন তাদের সুনজর পেলে নির্বাচিত হওয়া সম্ভব। তাদের এমপিরাও সেভাবে সুনজর পেয়ে এমপি নির্বাচিত হয়েছে।

আজ সকালে রাজধানীর রাইফেল স্কয়ার, স্টার কাবাব, পপুলার হাসপাতাল এলাকায় গণসংযোগ শুরু করেন বরিউল আলম রবি। এ সময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।


   আরও সংবাদ