ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

জবির সমাজকর্ম বিভাগে নবীন বরন ও বিদায় সংবর্ধনা


প্রকাশ: ১০ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


জবির সমাজকর্ম  বিভাগে নবীন বরন ও বিদায় সংবর্ধনা

   

 

অংকুর মণ্ডল, জবি প্রতিনিধি : 
আজ (১১ মার্চ ২০২০-বুধবার) সমাজকর্ম সমিতি, সমাজকর্ম বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ১৫ তম ব্যাচের নবীন বরণ এবং ৯ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এস.এম. আনোয়ারা বেগম উপস্থিত ছিলেন। এসময় বিভাগের শিক্ষক-শিক্ষিকা, নবীন ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, সমাজের সংস্কৃতিকে ধারণ করতে হবে।সমাজকর্মের ছাত্রদের তথ্যে সম্মৃদ্ধ হতে হবে। তিনি নবীনদের উদ্দেশ্যে বলেন, তোমাদের তথ্য জানতে হবে এবং বিশ্লেষণ করতে জানতে হবে। যার বিশ্লেষণ করার ক্ষমতা নাই সে তার সৃষ্টিকর্তাকেও চিনে না। তিনি আরো বলেন, তোমাদের অবিশ্বাস দিয়ে শুরু করতে হবে।মহাকাশ, গ্যালাক্সি, গ্রহ , নক্ষত্র ইত্যাদি সম্পর্কে জানতে হবে।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, ছাত্রদের তিনি অধ্যাবসায় হতে বলেন। তোমাদের জন্য আমাদের দরজা সব সময় খোলা। নবীনদের তিনি বলেন, তোমরা পড়াশুনার সাথে সাথে সাংস্কৃতিক কর্মকান্ডে সমৃদ্ধ হও।

আলোচনা অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয় এবং বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশিত হয়।


   আরও সংবাদ