ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

করোনায় আক্রান্ত হলিউড সুপারস্টার টম হ্যাঙ্কস


প্রকাশ: ১১ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


করোনায় আক্রান্ত হলিউড সুপারস্টার টম হ্যাঙ্কস

   

 

বিএন ডেস্কঃ  অস্ট্রেলিয়ায় থাকা অবস্থায় হলিউডের তারকা অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী রিটা উইলসন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অস্ট্রেলিয়া থেকেই টুইটার ও ইনস্টাগ্রামে দেওয়া পোস্টের মাধ্যমে এই তথ্য জানান দুবার অস্কারজয়ী এই হলিউড তারকা।

ইনস্টাগ্রামে হ্যাঙ্কস জানান, তিনি ও তাঁর স্ত্রী রিটা এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। তাঁদের দুজনেরই একটু ক্লান্ত লাগছিল। ঠান্ডা লেগেছিল। শরীরে ব্যথাও ছিল। মাঝেমধ্যে রিটার শরীর ঠান্ডা হয়ে যেত। আবার কিছুক্ষণ পর চলেও যেত। এ রকম অবস্থায় বিশ্বের অন্য কেউ হলে যা করতেন, তিনিও তাই করেছেন। শরীরে করোনাভাইরাস আছে কি না, তা পরীক্ষা করিয়েছেন।

টম হ্যাঙ্কস লিখেছেন, ‘পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে, আমরা উভয়েই করোনায় আক্রান্ত। প্রশ্ন হলো, এখন কী হবে? ডাক্তারের পরামর্শ মতো চলতে হবে। আমাদের পরীক্ষা ও পর্যবেক্ষণের মধ্যে রাখা হবে। একই সঙ্গে বাকি পৃথিবীর সুরক্ষার জন্য সবার থেকে বিচ্ছিন্ন রাখা (আইসোলেশন) হবে। প্রথম দিনে এর চেয়ে আর বেশি কী বলব? আমাদের হালনাগাদ তথ্য জানাতে থাকব।’

টম হ্যাঙ্কসের এই পোস্টের মন্তব্যের ঘরে বিশ্বের নানা তারকা ও ভক্তরা উদ্বেগ প্রকাশ করে তাঁদের সুস্থতা কামনা করেছেন।

মার্কিন রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির বায়োপিকের শুটিংয়ে টম হ্যাঙ্কস অস্ট্রেলিয়ায় যান।

ফরেস্ট গাম্প, ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘দ্য পোস্ট’, ‘দ্য টার্মিনাল’ ‘ব্যাচেলর পার্টি’, ‘বিগ’ ‘ফিলাডেলফিয়া’, ‘দ্য গ্রিন মাইল’, ‘কাস্ট অ্যাওয়ে’, ‘অ্যাপোলো থার্টিন’, ‘সেভিং প্রাইভেট রায়ান’ ‘বন্ড অব ব্রাদার্স সহ বহু বিখ্যাত চলচ্চিত্রের মধ্য দিয়ে টম হ্যাঙ্কস সুনামধন্য তারকা হিসাবে হলিউড আকাশে বিচরণ করছেন

গতকাল বুধবার এক সংবাদ সম্মেলনে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) ডব্লিউএইচওর প্রধান ড. টেড্রস অ্যাডহানম গেব্রেইয়েসুস করোনাভাইরাসের প্রাদুর্ভাবকে ইতিমধ্যে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা করেছেন।


   আরও সংবাদ