ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশ: ১১ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

   

 

মোঃ আব্বাস উদ্দীন,মণিরামপুর (যশোর)প্রতিনিধিঃ “দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য” শীর্ষক দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতা-২০২০ এর মণিরামপুর উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজের স্কুল পর্যায়ের তার্কিক দল কুলটিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে হারিয়ে প্রথম স্থান লাভ করেছে। 

 দুর্নীতি দমন কমিশনের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা কৃষি অফিসের প্রশিক্ষণ হল রুমে আয়োজিত এ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। 

এ প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন মণিরামপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের সহযোগি অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন। বিচারকের দায়িত্বে ছিলেন মণিরামপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোঃ আব্দুল আলীম, মণিরামপুর মহিলা কলেজের সহকারি অধ্যাপক এম. আলাউদ্দীন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও কুয়াদহ স্কুল এন্ড কলেজের প্রভাষক সঞ্জয় কুমার দে। 

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মাসুদ আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান উপস্থিত ছিলেন। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জানান, উপজেলা পর্যায়ের এ প্রতিযোগিতা মোট ৩২ টি স্কুল ও মাদরাসার তার্কিকদের অংশ গ্রহণে গত ১০ মার্চ মণিরামপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সেখান থেকে বাছাইকৃত ৮ টি দলের প্রতিযোগিতা বৃহস্পতিবার(১২ মার্চ) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। ৮টি দল থেকে উপজেলা পর্যায়ে সেরা একটি দল নির্বাচন করা হয়।


   আরও সংবাদ