ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি রাজনীতি করছে ভবিষ্যতে দুর্নীতি করার জন্য : কাদের


প্রকাশ: ১২ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বিএনপি রাজনীতি করছে ভবিষ্যতে দুর্নীতি করার জন্য : কাদের

   

স্টাফ রিপোর্টার : বিএনপি রাজনীতি করছে ভবিষ্যতে ক্ষমতায় গিয়ে দুর্নীতি করার জন্য বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৩ মার্চ) রাজধানীর ধানমণ্ডীর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন,  আমরা করোনা ভাইরাস মোকাবিলাসহ এক সঙ্গে বাংলাদেশে প্রথম ঢাকা-মাওয়া-ভাঙা এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেছে।  কিন্তু বিএনপি আমলের এমন কোনো বড় কাজ দেখাতে পারেনি।  

বিএনপি নেতাদের বক্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, যেখানে মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠান স্থগিত করেছে, সেখানে করোনা ভাইরাস মোকাবিলায় সরকার কাজ করছে না, এমন বক্তব্য হাস্যকর। সরকারের কোনো দোষ ত্রুটি আছে বলে আমার মনে হয় না।  কিছু কিছু যন্ত্রপাতির ঘাটতি থাকতে পারে,  তারও সমাধান হয়েছে।  আমরা করোনা ভাইরাস মোকাবিলায় জনসচেতনতা তৈরিতে সারাদেশে হ্যাণ্ডবিল প্রচারের ব্যবস্থা করেছি।  প্রয়োজনে মাস্ক, সাবানসহ অন্যান্য সামগ্রী জনগণের কাছে সরবারাহ করবো। 

কাদের বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিনই করোনা ভাইরাস নিয়ে দেশবাসীকে সতর্ক করছেন।  দিক নির্দেশনা দিচ্ছেন। গোটা ইউরোপে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।  তাই যাতে বাংলাদেশে এর বিস্তার লাভ না হয়, সে জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়সহ সংশ্লিষ্টরা তৎপর রয়েছে। 

পরে তিনি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগসহ সহযোগিতা সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে করোনা ভাইরাস মোকাবিলায় জনসচেতনতা তৈরির জন্য হ্যান্ডবিল তুলে দেন। একইসঙ্গে তৃণমূল পর্যন্ত এই হ্যান্ডবিল পৌঁছে দেয়ার কথা বলেন। 

এময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী,  জাহাঙ্গীর কবির নানক,  সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল, এ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ,  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।


   আরও সংবাদ