ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক : ওবায়দুল কাদের


প্রকাশ: ১৩ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক : ওবায়দুল কাদের

   

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী বলেন, পরিস্থিতি বিবেচনা করে সরকার স্কুল-কলেজ বন্ধ করাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে প্রস্তুতি গ্রহণে কোন ঘাটতি নেই।

শনিবার (১৪ মার্চ) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির সব বিষয়ে সরকারের ওপর দোষ চাপানোর কৌশলের রাজনীতি করছে। করোনার মতো রাজনৈতিক ভাইরাস বিএনপির অভ্যন্তরে রয়েছে। তাই বিএনপিকে সরকারের বিরুদ্ধে  দোষারোপের রাজনীতি পরিবারের আহ্বান জানান তিনি। 

তিনি বলেন, করোনা মোকাবিলায় সরকারের কোনো দোষ ত্রুটি আছে বলে আমার মনে হয় না।  কিছু কিছু যন্ত্রপাতির ঘাটতি থাকতে পারে,  তারও সমাধান হয়েছে।  আমরা করোনা ভাইরাস মোকাবিলায় জনসচেতনতা তৈরিতে সারাদেশে হ্যাণ্ডবিল প্রচারের ব্যবস্থা করেছি।  

কাদের বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিনই করোনা ভাইরাস নিয়ে দেশবাসীকে সতর্ক করছেন।  দিক নির্দেশনা দিচ্ছেন।  যাতে বাংলাদেশে এর বিস্তার লাভ না হয়, সে জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়সহ সংশ্লিষ্টরা তৎপর রয়েছে। 

পরে বঙ্গবন্ধু এভিনিউ এলাকায়  জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা।

এময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন , প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ,  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।


   আরও সংবাদ