ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

বুড়িচং ঢাকার সাধারণ সম্পাদক এসপি মিজানুর রহমান শেলী


প্রকাশ: ১৪ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বুড়িচং ঢাকার সাধারণ সম্পাদক এসপি মিজানুর রহমান শেলী

   

ঢাবি প্রতিনিধি : বুড়িচং উপজেলা সমিতি, ঢাকা ২০২০-২০২৩ এর জন্য সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান শেলী। তিনি পর পর দুইবার এই পদে নির্বাচিত হলেন। অত্যন্ত দক্ষ এই সাংগঠনিক বুড়িচংবাসী ঢাকার জন্য বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকেন।

পেশায় তিনি একজন পুলিশ কর্মকর্তা। বর্তমানে পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। প্রেফেশনাল হিসেবে তিনি তার কর্মক্ষেত্রেও বিভিন্ন স্বাক্ষর রেখেছেন। জাতিসংঘ শান্তি মিশন পদকপ্রাপ্ত এসপি মিজান জাতিসংঘ শান্তি মিশন সুদানে শান্তির জন্য কাজ করেছেন। 

চাকরিটি যেমন প্রফেশনাল হিসেবে করেন, তেমনি পেশন হিসেবে সাহিত্য রচনা করেন। রহমান শেলী নামে তিনি সাহিত্য রচনা করেন। সাহিত্যেও তিনি জনপ্রিয় একজন লেখক। তাঁর প্রকাশিত বইয়ের সংখ্যা চৌত্রিশটি। লিখেন গেয়েন্দা গল্প উপন্যাস। তাছাড়া রোমান্টিক উপন্যাসসহ সাহিত্যের অনেক জায়গা তাঁর দখলে। 

তিনি বলেন, সামাজিক সংঘের মুল কাজ হলো অন্যের জন্য হাতটি বাড়িয়ে দেয়া। ঢাকায় যেসব ছাত্র-ছাত্রীরা থাকেন, তাদের পড়ালেখার জন্য সবসময় পরামর্শ দিয়ে থাকেন। ছাত্র-ছাত্রীদের কাছে তিনি ইর্ষান্বিত জনপ্রিয়।

মিজানুর রহমান শেলী আরো বলেন, এই পৃথিবীর সম্পদ আমি বা আপনি নন। সম্পদের মালিক পৃথিবী। আমি বা আপনি তার ব্যবহারকারী। তাই যতটুকু সম্ভব মানুষের জন্য তথা এই পৃথিবীর জন্য কিছু করা ভালো। এই কমিটিতে সভাপতি নির্বাচিত হন এম এ মতিন এমবিএ। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। এজিএম এ উপস্থিত ছিলেন আব্দুল মতিন খসরু এমপি, ডা: মোহাম্মদ শরিফ ও অনেক গণ্যমান্য ব্যক্তি।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সমিতির উপদেষ্টা এডভোকেট একলাছ উদ্দীন ভূইয়া ও দুইজন সদস্য জনাব ইঞ্জিনিয়ার মালেক ও জনাব খোরশেদ আলম। প্রায় পাঁচশতাধিক লোকের উপস্থিতিতে ধানমন্ডি ক্লাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।


   আরও সংবাদ