ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চৌগাছা প্রেসক্লাবের মানববন্ধন


প্রকাশ: ১৪ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চৌগাছা প্রেসক্লাবের মানববন্ধন

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, কুড়িগ্রামের বাংলাট্রিবিউন প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানের বাড়ি হামলা, মারধর ও কারাদন্ডের প্রতিবাদ ও নিখোঁজ পক্ষকাল সম্পাদক শফিকুল ইসলাম কাজলের উদ্ধার দাবিসহ দেশব্যাপি সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে চৌগাছা প্রেসক্লাবের সাংবাদিকরা।

চৌগাছা প্রেসক্লাবের আয়োজনে আজ বিকাল সাড়ে পাঁচটায় শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তৃতা করেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম ও দৈনিক সমাজের কথার প্রতিনিধি, সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা অধ্যক্ষ আবু জাফর প্রমুখ।

উপস্থিত ছিলেন চৌগাছা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান শাহিন, দৈনিক আমাদেরসময় ও দি নিউজ স্টান্ড্যার্ড প্রতিনিধি আজিজুর রহমান, যায়যায়দিন সংবাদদাতা আসাদুজ্জামান মুক্ত, আমাদের নতুন সময় ও স্পন্দন প্রতিনিধি বাবুল আক্তার, দৈনিক পূর্বাঞ্চল সংবাদদাতা কাজী আশাদুল ইসলাম, নয়াদিগন্ত ও লোকসমাজ সংবাদদাতা এমএ রহিম, দৈনিক জনতা প্রতিনিধি শ্যামল দত্ত, ভোরের ডাক প্রতিনিধি শফিকুল ইসলাম, আমারসময় প্রতিনিধি আব্দুল আলিম, সময়েরআলো প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান, ভোরের দর্পন প্রতিনিধি শরিফুল ইসলাম, নবচেতনা প্রতিনিধি এইচএম ফিরোজ হোসেন, দৈনিক কল্যাণ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, মোহনা টিভি প্রতিনিধি আলমগীর কামাল, ডেইলি বাংলাদেশ পোস্ট প্রতিনিধি প্রভাষক হাফিজুর রহমান, বিডিখবর প্রতিনিধি মেহেদি হাসান, প্রতিদিনের কথার পৌর প্রতিনিধি সাজ্জাদ মল্লিক, দৈনিক যশোর প্রতিনিধি ড. আব্দুস শুকুর, সাংবাদিক, সরোয়ার হুসাইন, কালিমুল্লাহ সিদ্দিক প্রমুখ।


   আরও সংবাদ